বাগদানের পর প্রিয়াঙ্কার সঙ্গে অনাথ আশ্রমে, নিক গাইলেন গান

প্রিয়াঙ্কাকে যেমন নাচতে দেখা যায়, শিশুদের জন্য গান গাইলেন নিক-ও

Updated By: Aug 21, 2018, 12:32 PM IST
বাগদানের পর প্রিয়াঙ্কার সঙ্গে অনাথ আশ্রমে, নিক গাইলেন গান

নিজস্ব প্রতিবেদন : শনিবার এনগেজমেন্ট পার্টির পর মুম্বইয়ের একটি অনাথ আশ্রমে যান প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। মার্কিন পপস্টারের বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাসকে নিয়ে মুম্বইয়ের ওই অনাথ আশ্রমে যান পিগি চপস।

আরও পড়ুন : নিকের সঙ্গে বাগদান, দীপিকাকে 'অপমান' করলেন প্রিয়াঙ্কা?

অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে প্রিয়াঙ্কা যেমন সময় কাটান তেমনি নিক জোনাসও গান গেয়ে শিশুদের মন জয়ের চেষ্টা করেন। দেখুন সেই ভিডিও..

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে, অনাথ আশ্রমে গিয়ে নিক জোনাস যখন গান গাইছেন, সেই সময় হাসি মুখে তাঁর দিকে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের বাবা পল কেভিন জোনাসকে ছেলের গানের ভিডিও করতে দেখা যায়। মা ডেনিস মিলার জোনাসও ছেলের দিকে তাকিয়ে হাসতে শুরু করেন। সবকিছু মিলিয়ে শনিবার রাজসিক এনগেজমেন্ট পার্টির পরদিনই প্রিয়াঙ্কার সঙ্গে সোজা অনাথ আশ্রমে চলে যান নিক জোনাস এবং তাঁর বাবা-মা।

নিকের সঙ্গে বাগদানের জন্য সলমন খানের ‘ভরত’ থেকে বেরিয়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, পরে জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই নাকি সলমন খানের সিনেমা থেকে বেরিয়ে যান পিগি। সলমনের সিনেমার জন্য পিগি ১২ কোটি পারিশ্রমিক চাইলেও, তা দিতে অস্বীকার করে টিম ‘ভরত’। এরপরই এই সিনেমা থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিং-এর আকার দেখেছেন! চমকে উঠবেন

যদিও ‘ভরত’ করবেন না বলে সলমন খানের সিনেমা থেকে বেরিয়ে গেলেও খান বাড়ির সঙ্গে যে পিগির সম্পর্ক সেই আগের মতই রয়েছে, তা প্রমাণ হয়ে যায় শনিবার। নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা এবং তাঁর স্বামী আয়ুষ শর্মা। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার পার্টিতে বেশ হাসিখুশি মুখেই দেখা যায় অর্পিতা, আয়ুষকে।

আরও পড়ুন : হবু বউমাকে নিকের বাবা-মা কি দিলেন জানেন? চমকে যাবেন

‘লাভরাত্রি’-র শুটিং থেকে সময় বের করেই শনিবার নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন আয়ুষ শর্মা। ‘লাভরাত্রি’ দিয়েই বলিউডে ডেবিউ করছেন আয়ুষ। সলমন খানের প্রযোজনা সংস্থাই আয়ুষ শর্মাকে বলিউডে ডেবিউ করানোর সিদ্ধান্ত নেয়। এই সিনেমায় আয়ুষ শর্মার বিপরীতে রয়েছেন বিদেশি মডেল অভিনেত্রী ওয়ারিনা হুসেন। পাশাপাশি এই সিনেমায় রয়েছেন রণিত রয় এবং রাম কাপুরও। ইতিমধ্যেই সিনেমার ট্রেলর মুক্তি পেয়েছে। মুক্তি পেয়েছেন সিনেমার একটি গান-ও। নবরাত্রিতেই আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের এই সিনেমা মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।