নাচছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, ভাইরাল ভিডিও

'ধড়ক'-এর আগে ভাইরাল জাহ্নবীর এই ভিডিও

Updated By: Jun 19, 2018, 11:15 AM IST
নাচছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘ধড়ক’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মায়ের হাত ধরে যখন বলিউডে ডেবিউয়ের জন্য তৈরি হচ্ছিলেন জাহ্নবী, তার আগেই চলে যান শ্রীদেবী। মায়ের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই করণ জহরের সিনেমার শুরু করতে হয় জাহ্নবীকে। জুলাই মাসেই মুক্তি পাচ্ছে শ্রীদেবী কন্যার প্রথম সিনেমা। কিন্তু, ‘ধড়ক’-এর মুক্তির আগেই এবার ভাইরাল হল জাহ্নবীর নাচের একটি ভিডিও। যেখানে জাহ্নবীকে বলিউডের একটি গানের সঙ্গে পায়ে পা মেলাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার জন্য এ কী হল নিকের প্রাক্তন বান্ধবীর!

সম্প্রতি ‘জাহ্নবীএন্ডখুশি’ নামে শ্রী কন্যাদের একটি ফ্যান পেজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিওটি শেয়ার করা হয়। যেখানে অর্জুন কাপুর এবং পরিনিতি চোপড়ার সিনেমা ‘ইশকজাদে’-র ‘ঝাল্লা’ গানে কমর দোলাতে দেখা যায়। ওই ভিডিওতে জাহ্নবীর পরণে দেখা যাচ্ছিল সোনালী রঙের একটি লেহেঙ্গা। জাহ্নবীর সঙ্গে ওই ভিডিওতে তাঁর পরিবারের বেশ কয়েকজনকেও নাচতে দেখা যাচ্ছে। শ্রী কন্যার ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন : আমেরিকায় দেহ ব্যবসার আসর, জড়িত টলিউডের দুই জনপ্রিয় নায়িকা!

দেখুন সেই ভিডিও..

 

 

এদিকে মারাঠি সিনেমা ‘সাইরাত’-এর অনুকরণে তৈরি হচ্ছে ‘ধড়ক’। শ্রীদেবী কন্যা জাহ্নবী পাশাপাশি ওই সিনেমায স্ক্রিন শেয়ার করছেন শাহিদ কাপুরের ভাই ঈশান খটটর।

.