গাড়ি থামিয়ে পথশিশুকে খাবার খাওয়ালেন জাহ্নবী, ভাইরাল ভিডিয়ো

সারা আলি খানের পর জাহ্নবী কাপুরের প্রশংসা নেটিজেনদের 

Updated By: Oct 31, 2019, 11:06 AM IST
গাড়ি থামিয়ে পথশিশুকে খাবার খাওয়ালেন জাহ্নবী, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্যান্দ্রার একটি সাঁলোতে যাচ্ছিলেন জাহ্নবী কাপুর, সেই সময় আচমকাই তাঁর রাস্তা আটকে দাঁড়িয়ে পড়ে এক পথশিশু। গাড়ি থেকে নামার পরই জাহ্নবীর রাস্তা আটকে দাঁড়ানোর পথ শ্রীদেবী-কন্যা তার গায়ে, মাথায় হাত বুলিয়ে দেন। এরপর গাড়ির দরজা খুলে পরপর দুটি বিস্কুটের প্যাকেট বের করে ওই পথশিশুর হাতে তুলে দেন জাহ্নবী কাপুর। শুধু তাই নয়, ওই শিশুর মায়ের সঙ্গেও কথা বলতে দেখা যায় 'ধড়ক' অভিনেত্রীকে।

আরও পড়ুন : দীপাবলি পার্টিতে দুই প্রাক্তনের সঙ্গে সারা, নাচলেন মন খুলে
 দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয়, এর আগেও এক পথশিশুকে সাহায্য় করতে দেখা গিয়েছে জাহ্নবী কাপুরকে। জিমে যাওয়ার সময় এক পথশিশু তাঁর কাছে বই বিক্রি করতে চাইলে, তিনি তার হাতে বেশ কিছু অর্থ তুলে দেন। নিজের কাছে ওই সময় কোনও টাকা না থাকায়, নিজের গাড়ি চালকের কাছ থেকে টাকা নিয়ে তা ওই শিশুর হাতে তুলে দেন জাহ্নবী। যে ভিডিয়ো সামনে আসার পর শ্রীদেবীর কন্যার প্রশংসা করতে শুরু করেন নেটিজেনরা।

আরও পড়ুন : ​জিম থেকে বেরিয়ে ভক্তদের সামনে, হাত জোড় করে নমস্কার করলেন সারা
শুধু জাহ্নবী নন, রাস্তার মাঝে ভক্তদের সঙ্গে মন খুলে কথা বলতে এবং ছবি তুলতে দেখা যায় সারা আলি খানকেও। সে বিমানবন্দর থেকে বেরনোর সময় হোক কিংবা জিমে যাওয়ার সময়। সারা কিন্তু ভক্তদের কোনও সময় নিরাশ করেন না। বুধবার জিমে যাওয়ার সময় সারা আলি খান-কে দেখে তাঁর বেশ কয়েকজন ভক্ত হাত নাড়াতে শুরু করেন। সারাও ওই সময় ভক্তদের প্রতি নমস্কার জানিয়ে তাঁদের সঙ্গে কথা বলতে শুরু করেন। 

.