জয়া-অমিতাভ একসঙ্গে থাকেন না, সাংসদ অমর সিংয়ের কথায় ফের বিতর্ক

Updated By: Jan 24, 2017, 07:36 PM IST
জয়া-অমিতাভ একসঙ্গে থাকেন না, সাংসদ অমর সিংয়ের কথায় ফের বিতর্ক

ওয়েব ডেস্ক: বচ্চন পরিবারকে নিয়ে ফের বিতর্ক। এবার বিতর্কের প্রেক্ষাপট এঁকে দিলেন সমাজবাদী পার্টির শীর্ষ নেতৃত্ব তথা রাজ্যসভার সাংসদ অমর সিং। বহুল প্রচলিত এক সংবাদমাধ্যমের নেওয়া সাক্ষাৎকারে হঠাৎ অমর সিংয়ের বিস্ফোরক মন্তব্য, অনেকেই মনে করেন অনেক 'পারিবারিক মহাভারতে' আমিই নাকি সর্বদাই নাটের গুরু, "আমি যখন বচ্চন পরিবারের সঙ্গে শেষবার দেখা করি তখন দেখলাম অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন একসঙ্গে থাকছেন না। একজন থাকেন 'প্রতীক্ষা'য় (অমিতাভ বচ্চনের বাংলো), অন্যজন আরেকটি বাংলো 'জনক'-এ থাকছেন। মনে করা হচ্ছে ঐশ্বর্য রায় বচ্চনের সঙ্গে পারিবারিক ঝামেলার কারণেই নাকি বচ্চন পরিবারের সঙ্গে থাকছেন না জয়া।" এই বিস্ফোরক বক্তব্যের সঙ্গেই তিনি যোগ করে দেন, "আমি এর জন্য দায়ী নই"।  

উল্লেখ্য এর আগেও আম্বানি পরিবারের বিবাদের সময় আমর সিংয়ের প্রসঙ্গ উঠে এসছিল। লোকমুখে এও শোনা গিয়েছিল, আম্বানি ভাইদের মধ্যে বিবাদের কারণও নাকি এই পোর খাওয়া সমাজবাদী নেতা। এবার আরও একবার তাঁর বক্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। তবে গোটা বিষয়ে কোনও রকম অভিব্যক্তি পাওয়া যায়নি বচ্চন পরিবারের পক্ষ থেকে। 

এমনকি সাম্প্রতিক কালে যদু বংশে চলা পিতা এবং পুত্রের (মুলায়ম যাদব বনাম অখিলেশ যাদব) দ্বন্দ্বের মূলেও 'অভিযুক্ত' রাজ্যসভার সাংসদ তথা সমাজবাদী পার্টির নেতা অমর সিং।  

.