Jaya Bachchan: পাপারাৎজিদের অনুপ্রবেশকারী তকমা দিয়ে অপমান করে তাড়ালেন জয়া বচ্চন...

Jaya Bachchan: কিছুদিন আগেই পাপারাৎজিদের রীতিমতো ভর্ৎসনা করেছিলেন জয়া বচ্চন। বিভিন্ন ইভেন্টে মিডিয়ার লোকেদের সঙ্গে বাজে ব্যবহার করেছেন তিনি। তবে সোমবার নিজের বাড়ির সামনে হঠাৎই বেরিয়ে আসেন জয়া বচ্চন। এরপরই পাপারাৎজিদের কার্যত তাড়িয়ে দেন অভিনেত্রী। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 25, 2022, 05:48 PM IST
Jaya Bachchan: পাপারাৎজিদের অনুপ্রবেশকারী তকমা দিয়ে অপমান করে তাড়ালেন জয়া বচ্চন...

Jaya Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিবারের মতো এবছরও দিওয়ালিতে বিশেষ পার্টির আয়োজন করেছিল বচ্চন পরিবার। মুম্বইয়ে তাঁদের বাসভবন প্রতীক্ষায় দিওয়ালির পুজোয় সামিল হয়েছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চন। উৎসবের আমেজেই মেজাজ হারালেন অভিনেত্রী জয়া বচ্চন। ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে বাড়ির সামনে থেকে পাপারাৎজিদের অবৈধ অনুপ্রবেশকারী বলে তাড়িয়ে দিচ্ছেন জয়া বচ্চন। অভিনেত্রীর ব্যবহার নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠছে নানা প্রশ্ন। তবে এটা প্রথমবার নয়। এর আগেও বারংবার পাপারাৎজিদের সঙ্গে দুর্ব্যবহার করতে দেখা গিয়েছে জয়া বচ্চনকে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কিছুদিন আগেই পাপারাৎজিদের রীতিমতো ভর্ৎসনা করেছিলেন জয়া বচ্চন। বিভিন্ন ইভেন্টে মিডিয়ার লোকেদের সঙ্গে বাজে ব্যবহার করেছেন তিনি। তবে সোমবার নিজের বাড়ির সামনে হঠাৎই বেরিয়ে আসেন জয়া বচ্চন। একদিকে যখন পাপারাৎজিদের বাড়ির বাইরে মিঠাই দিচ্ছেন সোনম কাপুর, শিল্পা শেট্টি থেকে শুরু করে উর্ফি জাভেদ, তখন জয়া বচ্চনের ব্যবহারে ক্ষিপ্ত সকলেই। সোমবার প্রতীক্ষার বাইরে এসে রীতিমতো পাপারাৎজিদের ধমক দেন জয়া বচ্চন। এদিন সাদা প্রিন্টেড কুর্তি পরে বেরিয়ে আসেন অভিনেত্রী।

আরও পড়ুন-Kareena Kapoor viral photo: কাঁদছে জেহ, হাসছে তৈমুর, ছবি তুলতে ব্যস্ত সইফ-করিনা, হাসির রোল নেটপাড়ায়...

প্রতীক্ষার বাইরে আসতেই জয়াকে দেখে ফটো তুলতে শুরু করেন পাপারাৎজিরা। তখনই অভিনেত্রী বলেন, ‘কেন ফ্ল্যাশ করছেন? অনুপ্রবেশকারী।’ সেই সময় উপস্থিত এক পাপারাৎজিই বাকিদের ক্যামেরা বন্ধর নির্দেশ দেয়। জয়ার এহেন ব্যবহারে ক্ষুব্ধ নেটপাড়া। অনেকেই কমেন্টে লিখেছেন যে, জয়া বচ্চনের ছবি তুলবেন না, বেকার নিজেদের সময় নষ্ট করার মানে হয় না। অমিতাভ, অভিষেক, জয়া, ঐশ্বর্য ও আরাধ্যাকে একসঙ্গেই প্রতীক্ষায় প্রবেশ করতে দেখা যায়। গাড়ি চালাচ্ছিলেন অভিষেক, পাশে বসেছিলেন অমিতাভ, পিছনের সিটে জয়া, ঐশ্বর্য ও আরাধ্যা। সবাইকেই দেখা গেল সাবেকি পোশাকে।

আরও পড়ুন-Sherlock Holmes in Tollywood: কে হতে চলেছেন টলিউডের শার্লক হোমস? জানালেন পরিচালক সায়ন্তন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

কিছুদিন আগেই জয়া বচ্চন বলেছিলেন যে, যে সব লোকেরা তাঁর ব্যক্তিগত জীবনে নাক গলায় তাঁদের নিয়ে তিনি বিরক্ত। তাঁদের ব্যক্তিগত জীবন যাঁরা বিক্রি করে, তাঁদের পাত্তাও দেন না তিনি। নভ্যা নভেলীর পডকাস্টে এসে জয়া বচ্চন বলেন, ‘আমি এগুলো ঘৃণা করি। আমি এদের অবজ্ঞা করি। যাঁরা আমাদের ব্যক্তিগত জীবন পাবলিক করে সেগুলো সেল করে তাঁদের আমি পাত্তা দিতে চাই না। আমি সবসময়ই এদের বলি, আপনাদের লজ্জা লাগে না? আমি কখনই এদের সমর্থন করি না। আমার অভিনয় নিয়ে কেউ কিছু বললে আমি মেনে নেব কিন্তু ব্যক্তিগত জীবনে কেউ মাথা ঘামাক সেটা আমি চাই না।’ কিছুদিন আগেই জয়া বচ্চন এক পাপারাৎজিকে বলেছিলেন যে, আশা করি আপনি পড়ে যান। এই অমানবিক কমেন্টে জয়ার বিরুদ্ধে সোচ্চার হয়েছিল নেটপাড়া। ফের জয়ার এহেন ব্যবহারে নেটদুনিয়ায় সমালোচনার ঝড়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.