নিজস্ব প্রতিবেদন: ''ইচ্ছাকৃত ভাবে ছবি বিকৃত করে নগ্ন ছবি ছড়িয়ে দেওয়া হয়েছিল। সেসময় ওই বিকৃত ছবিগুলি দেখে আমি দিনরাত কেঁদেছি। আমার বাঁচার ইচ্ছাই চলে গিয়েছিল। আত্মহত্যার চেষ্টা করেছিলাম। ট্রমার মধ্যে চলে গিয়েছিলাম আমি।'' সম্প্রতি পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে এভাবেই ১০ বছর আগের জীবনের সেই কালোদিনগুলি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তথা প্রাক্তন সমাজবাদী পার্টির সাংসদ জয়া প্রদা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেসময় তাঁর সঙ্গে যা কিছু ঘটেছিল, সেই সবকিছুর জন্য সমাজবাদী পার্টির আরও এক নেতা আজম খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন জয়া প্রদা। তাঁর অভিযোগ, সেসময় তাঁকে যেভাবে আক্রমণ করা হয়েছিল তাতে তাঁর আজম খানকে 'পদ্মাবত'-এর খলজির মতোই মনে হয়। তাঁর অভিযোগ, আজম খান তাঁকে 'নাচনে ওয়ালি' বলে সম্বোধন করতেন। জয়াপ্রদার প্রশ্ন এধরনের আক্রমণের পর তিনি কীভাবে রাজনীতিতে মনোযোগ দিতেন? আজম খান তাঁর উপর অ্যাসিড হামলারও চেষ্টা করেন বলে অভিযোগ করেন জয়াপ্রদা। তাঁর কথায় সেসময় তাঁকে যেভাবে হেনস্থা করা হয়েছিল, যে প্রতি মুহূর্তে আমার বেঁচে থাকাটাই অনিশ্চিত হয়ে পড়েছিল। সেসময় তাঁর পাশে মুলায়ম সিংও পাশে দাঁড়াননি বলে অভিযোগ করেন জয়া।  


আরও পড়ুন-লিফটের সঙ্গে দাঁড়িয়ে থাকা ইনায়ার সঙ্গে এমনটাই করলেন করিনা



আরও পড়ুন-বৌভাতের পরদিন পাতে মাছের সবচেয়ে ছোট্ট পিসটাই দিয়েছিলেন শাশুড়িমা, সরব কনীনিকা! 


জয়াপ্রদা আরও জানান, যে অমর সিংয়ে তিনি তাঁর গুরু মানতেন, তাঁর সঙ্গেই যখন তাঁর বিকৃত ছবি ছড়িয়ে দেওয়া হয়েছিল, তখন তাঁর এক মুহূর্ত বেঁচে থাকার ইচ্ছা ছিল না। সেসময়  যদি তিনি অমর সিংয়ে রাখিও বাঁধতেন, তা নিয়েও নোংরা আলোচনা হত বলে দাবি করেন জয়া প্রদা। প্রসঙ্গত, একসময় উত্তরপ্রদেশের রামপুর থেকে সমাজবাদী পার্টির সাংসদ নির্বাচিত হয় জয়াপ্রদা। ২০১০ সালে তাঁকে সমাজবাদী পার্টি থেকে বহিষ্কৃত করা হয়।