ইনায়াকে আদরে ভরিয়ে দিলেন করিনা

সোহার বাড়িতে ঢোকার সময় পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন বেবো।

Updated By: Feb 3, 2019, 02:27 PM IST
ইনায়াকে আদরে ভরিয়ে দিলেন করিনা

নিজস্ব প্রতিবেদন: গর্জিয়াস পোশাক হোক  কিংবা ক্যাজুয়াল জিন্স, টি-শার্ট সবেতেই সব সময়ের জন্য হট করিনা কাপুর খান। শনিবার ননদ সোহা আলি খানের বাড়িতে যেতে দেখা যায় বলিউডের 'পু'-কে। এদিন ক্যাসুয়াল ডেনিম ব্লু জিন্স ও শার্ট পরে সোহার বাড়িতে ঢুকতে দেখা যায় করিনাকে। সোহার বাড়িতে ঢোকার সময় পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন বেবো।

আরও পড়ুন-বৌভাতের পরদিন পাতে মাছের সবচেয়ে ছোট্ট পিসটাই দিয়েছিলেন শাশুড়িমা, সরব কনীনিকা! 

সোহার বাড়ি থেকে বের হওয়ার সময় লিফটের সামনে ন্যানির কোলে থাকা ইনায়াকে আদরে ভরিয়ে দিতে দেখা যায় করিনাকে। এর আগে তৈমুরের বয়স যখন ৭ মাস তখন করিনা এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি সারা দিনে ২০ হাজার বার তৈমুরে চুমু খেয়ে ছেলেকে বিরক্ত করে তোলেন। করিনা বলেছিলেন তৈমুরকে বিরক্ত করতে সইফই বার বার নিষেধ করলেও তিনি শোনেন না। শনিবার সোহার বাড়ি থেকে বের হওয়ার শেষ সময়ও ছোট্ট ইনায়াকে আদরে ভরিয়ে দিলেন করিনা। এতেই বেশ আন্দাজ করা যায়, যতটা সময় তিনি সোহার বাড়িতে ছিলেন ততটা সময় তিনি ইনায়াকে কতটা চুমু খেয়ে বিরক্ত করেছেন।

আরও পড়ুন-হিমাংশকে কাঁচকলা দেখিয়ে গান গাইলেন নেহা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি করিনা আরও এক সাক্ষাৎকারে বলেছিলেন আজকাল তৈমুরকে ছেড়ে সইফ কাজে যেতেই চান না। সইফ প্রায় রোজই বলেন যে আজ শ্যুটিং বাতিল, আজ সারাদিন তৈমুরের সঙ্গেই থাকবেন। করিনার কথায় তিনিই জোর করে সইফকে শ্যুটিংয়ে পাঠান। নেটিজেনদের কাছে তৈমুরের জনপ্রিয়তার কথা সবাই জানে, তৈমুরের পাশাপাশি আজকাল ইনায়াও ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। মাঝে মধ্যেই দাদার পাশে নজর কাড়ে সোহা কন্যাও। 

আরও পড়ুন-গ্লাসগো ফিল্ম ফেস্টিভ্যালে বাংলা ছবি 'কিয়া অ্যান্ড কসমস'

.