জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনমাস আগেই শুরু হয়েছে আইনি প্রক্রিয়া, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী নবনীতা দাস(Nabanita Das)। জীতু কমল(Jeetu Kamal) ও তাঁর মধ্যে দূরত্ব বেড়েছে, বেড়েছে মতের অমিলও। এই কারণেই জীতুর রামগড়ের বাড়ি ছেড়ে গত তিন মাস ধরে আলাদাই আছেন তাঁরা। তবে নবনীতা বিচ্ছেদের ঘোষণা করলেও জীতুর গলায় অন্যসুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Jeetu Kamal-Nabanita Das Break Up: বিয়ে ভাঙতে চান নবনীতা, আগলে রাখতে মরিয়া জীতু...


ওটিটি প্লে-কে দেওয়া এক সাক্ষাৎকারে জীতু তাঁর বিবাহ বিচ্ছেদ সম্পর্কে বলেন, ‘ও অনেকটাই ছোট, আমার থেকেও অনেকটা ছোট। আমি ওর ইমোশনের মূল্য দিই, ওকে কেয়ারও করি। আমি বরাবরই ওকে যত্নে রাখি, সেটাই রাখার চেষ্টা করব আগামীতেও। ও খুবই স্পেশাল। আর যদি কখনও ওর কোনও সাহায্য বা সাপোর্ট দরকার হয়, আমি সবসময় পাশে আছি। আমাদের সম্পর্কটাকেও আমি শ্রদ্ধা করি ও তার যথাযথ মূল্য দিয়ে থাকি। একসঙ্গে অনেকটা সময় থাকার পর কেউই তাঁর পার্টনার সম্পর্কে খারাপ ভাবতে পারে না। আমিও ওর ব্যাপারে কোনও অসম্মানজনক কিছু ভাবতেও পারি না। আমার স্ত্রী অনেকটাই ছোট ও ইমোশনাল। আমি এটাকে শ্রদ্ধা করি।’



ছোটপর্দা থেকেই তাঁদের আলাপ ও প্রেমের শুরু। করোনা অতিমারির আগেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সম্প্রতি জুটি হিসাবে একটি রিয়ালিটি শোয়েও অংশ নেন তাঁরা। কিন্তু আচমকাই ছন্দপতন। বৃহস্পতিবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নবনীতার। নেটপাড়াতে বিচ্ছেদের কথা প্রকাশ করেন অভিনেত্রী। আবেগঘন একটি পোস্ট করেন নবনীতা।


নবনীতা লেখেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা... টাওয়াল শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবেনা... কিছুই আর একসাথে হবেনা... তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছ... লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই... প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এইভাবেই হোক... ভালো থাকো জীতু কমল’।


আরও পড়ুন- Sushant Singh Rajput: ‘কিছু প্রমাণ পাওয়া গেছে...’ প্রকাশ্যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত বড় তথ্য...


অন্যদিকে নবনীতার এই পোস্টের পরেই একটি পোস্ট করেন জীতু। সেই পোস্টে তিনি একটি পুরনো পোস্ট শেয়ার করেন। পাশাপাশি তিনি লেখেন, ‘তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাবো… আগামীতে তাই করবো, বাচ্চা বউ’। জীতুর সঙ্গে ফোনে যোগাযোগ করা সম্ভব না হলেও অভিনেতার পোস্ট দেখেই পরিষ্কার তিনি মোটেও সম্পর্ক ভাঙতে চান না। বরং সব সমস্যা মিটিয়ে নেওয়ারই আভাস দেন অভিনেতা।প্রসঙ্গত, সম্প্রতি লন্ডনে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিং করতে যাওয়ার কথা জীতু কমলের। শ্রাবন্তীর সঙ্গে তাঁর নতুন ছবির ঘোষণা করেছেন সম্প্রতি। কিছু দিন আগেই হয়ে গেল ছবির মহরৎ। অন্য দিকে নবনীতা শুরু করেছেন নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)