Jeetu- Nabanita: বিচ্ছেদের জন্য দায়ী নবনীতার পরকীয়া! 'আমি দোষারোপ, দোষী নই…', লিখলেন জীতু

বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার পর থেকেই তাদের নিয়ে গুঞ্জনের শেষ নেই। চার বছরের বিয়ে ভাঙতে চান নবনীতা। কারণ জীতুর সঙ্গে মতের অমিল। প্রথমে এই বিচ্ছেদের কথা সে অর্থে স্বীকার করতে চাননি জীতু। 

Updated By: Jul 30, 2023, 02:19 PM IST
Jeetu- Nabanita: বিচ্ছেদের জন্য দায়ী নবনীতার পরকীয়া! 'আমি দোষারোপ, দোষী নই…', লিখলেন জীতু
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীতু কামাল (Jeetu Kamal) ও নবনীতা দাসের (Nabanita Das) বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার পর থেকেই তাদের নিয়ে গুঞ্জনের শেষ নেই। চার বছরের বিয়ে ভাঙতে চান নবনীতা। কারণ জীতুর সঙ্গে মতের অমিল। প্রথমে এই বিচ্ছেদের কথা সে অর্থে স্বীকার করতে চাননি জীতু। তবে বেশ কয়েকমাস ধরে তারা আলাদাও রয়েছেন। তিনমাস আগেই শুরু হয়েছে আইনি প্রক্রিয়া। কিন্তু এসবের মধ্যে উঠে আসছে নবনীতার অন্য এক সম্পর্কের কথা। 

আরও পড়ুন, Rukmini Maitra as Draupadi: সত্যবতীর পর ‘দ্রৌপদী’! ফের ছক ভেঙে নতুন চমক রুক্মিণীর

টেলি অভিনেত্রী নাকি পরকীয়ায় জড়িয়েছেন। আর জীতু ও তাঁর সম্পর্কের ভাঙনের কারণ নাকি এই বিবাহ বর্হিভূত সম্পর্ক। নবনীতার বিশেষ বন্ধু স্নেহাল অধিকারীর সঙ্গেই নাকি তার পরকীয়ার সম্পর্ক। স্নেহালের কথা সামনে রেখেই কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে নবনীতাকে। এসবের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে জীতুর এক পোস্ট। জিতু লেখেন, ''আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই আমি দোষারোপ, দোষী নই…।''

জীতু দোষী নন। সম্পর্ক ভাঙার যে দোষ তার ওপর দাগা হচ্ছে তা সত্য নয়! এমনটাই কি বলতে চাইলেন তিনি? সম্প্রতি লন্ডনে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিং করতে যায় জীতু কমল, তখন সঙ্গে নবনীতারও ছিল। শ্রাবন্তীর সঙ্গে জীতুকে ঘিরে এই বিচ্ছেদ সম্পর্কে অনেক কথা শোনা যায়। যা পরে লাইভে এসে নস্যাৎ করেন নবনীতা। পরিস্কার জানিয়ে দেন, শ্রাবন্তী এই ঘটনায় কোনওভাবেই দায়ী নয়। 

প্রসঙ্গত, কিছুমাস আগে সোশ্যাল মিডিয়ায় নবনীতা লেখেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা... টাওয়াল শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবেনা... কিছুই আর একসাথে হবেনা... তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছ... লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই... প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এইভাবেই হোক... ভালো থাকো জীতু কমল’।

আরও পড়ুন, Sunny Deol: ভারত-পাক সম্পর্ক নিয়ে বেফাঁস মন্তব্য সানির,'গদর ২' রিলিজের আগে বিপাকে সাংসদ-অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.