Jhilam Gupta: করণ জোহরের ছবিতে বলিউডে ঝিলম! শ্যুটিং শুরু জানুয়ারিতে!

Jhilam Gupta in Bollywood: হিন্দি ছবিতে ডাক পেয়েছেন ঝিলম। আচমকা কলকাতাতে বসেই কাস্টিং ডিরেক্টরের ডাক পান ঝিলম। লুক টেস্ট করতেও পৌঁছে যান। তারপর...

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 29, 2022, 07:13 PM IST
Jhilam Gupta: করণ জোহরের ছবিতে বলিউডে ঝিলম! শ্যুটিং শুরু জানুয়ারিতে!

Jhilam Gupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কনটেন্ট ক্রিয়েটর হিসাবে বেশ জনপ্রিয় ঝিলম গুপ্ত। সিনেমা, সিরিয়াল থেকে শুরু করে সামাজিক বিষয়, ছোটবেলার নস্টালজিয়া নানান বিষয়ে মজার ছলে কথা বলতে দেখা যায় ঝিলমকে। কোনও বিশেষ শ্যুট নয়, হাই ফাই লোকেশন নয়, শুধুমাত্র বাড়িতে বসেই নানা বিষয়ে ছোট ছোট ভিডিয়ো বানিয়ে দর্শক, শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন এই ইউটিউবার। তাঁর ভিডিয়ো মানেই হাসির ফোয়ারা। শুধুমাত্র কথার বলেই তিনি সকলের মুখে হাসি ফোটান। এককথায় তাঁর কনটেন্টই কিং। এক্কেবারে পাশের বাড়ির মেয়ের ইমেজে ঝিলম হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার তারকা। তবে এবার আর শুধু সোশ্যাল মিডিয়ার জগতে আটকে থাকছেন না তিনি। পা রাখছেন বলিউডে।

আরও পড়ুন-Anirban Bhattacharya: ‘সমস্ত অভিনেতারা চলুন এক যোগে মার খাওয়ার আবেদন জানাই’ বিস্ফোরক অনির্বান

পাভেল পরিচালিত ‘কলকাতা চলন্তিকা’ ছবিতে একটি ছোট্ট রোলে দেখা গিয়েছিল তাঁকে। সেই ছবিতেই মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল আরেক জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্তকে। তবে এবার আর বাংলা ছবি নয়। সরাসরি হিন্দি ছবিতে ডাক পেয়েছেন ঝিলম। আচমকা কলকাতাতে বসেই কাস্টিং ডিরেক্টরের ডাক পান ঝিলম। লুক টেস্ট করতেও পৌঁছে যান। সেখানে গিয়েই জানতে পারেন ছবির প্রযোজক করণ জোহর ও পরিচালক কলিন ডি কুনহা। সূত্রের খবর লুক টেস্টের দিনই কলকাতায় হাজির ছিলেন পরিচালক। প্রাথমিক কথাও হয় ঝিলমের সঙ্গে।

আরও পড়ুন-Chanchal Chowdhury: ‘সারারাত চোখের পাতা এক করতে পারিনি’, বাবার শেষষাত্রায় বুকফাটা কান্না চঞ্চলের

এই বিষয়ে ঝিলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কথা বলতে চাননি। তাঁকে ডাকা হয়েছিল সে কথা স্বীকার করলেও জানান যে, এখনও চিত্রনাট্যও তিনি জানেন না, এমনকী কী চরিত্র তাও জানেন না। কোনও অফিসিয়াল কাগজপত্রও তিনি পাননি। খুব ছোটমাপেরই কিছু হতে পারে বলেই ধারণা ঝিলমের। তবে এখনও অফিসিয়ালি তাঁকে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর, জানুয়ারি মাসে কলকাতাতেই শ্যুটিং করবেন কলিন ডি কুনহা। প্রায় ২০ দিন শ্যুট করবেন বলেই খবর। শোনা যাচ্ছে, ঝিলমের লুকের কারণেই এই চরিত্রের জন্য পরিচালক বেছেছেন তাঁকে। তবে শেষ পর্যন্ত ঝিলমকে করণ জোহরের ছবিতে দেখা যায় কিনা, তা সময়ের অপেক্ষা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.