বিয়ে করলেন জন আব্রাম! শেয়ার করলেন ছবি

প্রিয়ার সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 14, 2020, 10:46 AM IST
বিয়ে করলেন জন আব্রাম! শেয়ার করলেন ছবি

নিজস্ব প্রতিবেদন :​ বিয়ে করলেন জন আব্রাম। স্ত্রীর সঙ্গে সেই ছবিও শেয়ার করলেন বলিউড অভিনেতা। জন আব্রামের বিয়ের সেই ছবি প্রকাশ পাওয়ার পরপরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

কি অবাক লাগছে তো শুনে! বিষয়টি খুলেই বলা যাক তাহলে। ২০১৪ সালের ৩ জানুয়ারি ছোটবেলার বান্ধবী প্রিয়া রাঞ্চালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন জন আব্রাম। পরিবারের লোকজনকে সঙ্গে নিয়েই প্রিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জন। যেখানে প্রিয়ার বাবা-মা এবং জনের পরিবারের মাত্র কয়েকজন হাজির ছিলেন। জন এবং প্রিয়ার সেই পুরনো বিয়ের ছবিই এবার প্রকাশ্যে এসেছে। যা দেখে উচ্ছ্বসিত বলিউড অভিনেতার ভক্তরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বলিউডে হাজির হওয়ার পর বিপাশা বসুর সঙ্গে সম্পর্কে জড়ান জন আব্রাম। জিসম করার পর দুজনে লিভ ইনও শুরু করেন। পরপর বেশ কয়েক বছর বলিউডের এই সেলেব জুটি একসঙ্গে থাকলেও, ২০১২ সালে ভেঙে যায় তাঁদের সম্পর্ক। বিপাশার সঙ্গে বিচ্ছেদের পর আচমকাই ২০১৪ সালে নিজের ছোটবেলার বন্ধুকে বিয়ে করেন জন আব্রাম।

অন্যদিকে জনের বিয়ের কয়েক বছর পর করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বিপাশা বসু। জনের সঙ্গে বিচ্ছেদর পর এক এক সময় এক একজনের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। অবশেষে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বিপাশা বসু।

.