সানি লিওনকে দেখে হুঁশ হারালেন! ৭৪-এর কবীর বেদী কি করলেন জানেন?

ডাব্বু রত্নানির ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে সানি লিওনকে দেখেই এগিয়ে যান কবীর বেদী 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 20, 2020, 08:52 AM IST
সানি লিওনকে দেখে হুঁশ হারালেন! ৭৪-এর কবীর বেদী কি করলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে ডাব্বু রত্নানির নতুন ক্যালেন্ডার। বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফারের লেন্সে ঝলসে উঠতে শুরু করেন ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে করিনা কাপুর খান-রা। ডাব্বুর ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠান ঘিরে একের পর এক মুচমুচে ঘটনা প্রকাশ্যে উঠে আসতে শুরু করে। যার মধ্যে অন্যতম কবীর বেদীর সঙ্গে সানি লিওনের কথোপকথন।

আরও পড়ুন : টপলেস ভিডিয়ো রাখির, ভাইরাল হল মুহূর্তে
সূত্রের খবর, ডাব্বু রত্নানির ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে হাজির হয়ে সানি লিওনের সঙ্গে দেখা হওয়া মাত্রই তাঁর সঙ্গে কুশল বিনিময় করতে শুরু করেন কবীর বেদী। এরপরই বলিউডের 'বেবি ডলের' মোবাইল নম্বর চেয়ে বসেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা। 
যদিও কবীর বেদী মোবাইল নম্বর চাওয়া সত্ত্বেও, তাঁকে নিজের ফোন নম্বর দিতে রাজি হননি সানি। উলটে, নিজের পরিবর্তে স্বামী ড্যানিয়েল ওয়েবারের ফোন নম্বর কবীর বেদীকে ধরিয়ে দেন প্রাক্তন নীল তারকা। ওই ঘটনা প্রকাশ্য়ে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : এক ধাক্কায় বয়স কমল কয়েক বছর, নয়া রূপে ঐশ্বর্য রাইকে দেখলে অবাক হয়ে যাবেন
প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পায় কবীর বেদীর নাতনি আলয়া ফার্নান্ডেজের সিনেমা জওয়ানি জানেমন। এই সিনেমায় সইফ আলি খান এবং তব্বুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন আলয়া। শুধু তাই নয়, জওয়ানি জানেমন দিয়েই বলিউডে পা রাখলেন কবীর বেদীর নাতনি অর্থা পূজা বেদীর মেয়ে।

.