শ্রীকান্ত ঠাকুর: সোমবার রাজ্যজুড়ে চলছে চতুর্থ দফার ভোট। এদিন রাজ্যের আট কেন্দ্রে ভোট। তারমধ্যেই অন্যতম বীরভূম(Birbhum)। এদিন দুবরাজপুর ব্লকের লক্ষীনারায়ণপুর পঞ্চায়েতের অন্তর্গত পূংলাপুর ১৫০ নং বুথে ভোটাধিকার প্রয়োগ করলেন বাদাম কাকু(Kacha Badam) খ্যাত ভাইরাল গায়ক ভুবন বাদ্যকর(Bhuban Badyakar)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dilip Ghosh: প্রবল বিক্ষোভের মুখে দিলীপ, গাড়ির তলায় মানুষ, গো ব্যাক স্লোগান...


এদিন ভোট দিতে এসে তিনি ভোটারদের উদ্দেশ্যে বললেন, হানাহানি নয়, আনন্দ করে ভোট দান করুন। পাশাপাশি জানান যে সকাল থেকে ভোট দেওয়ার সময় হয়নি। বিভিন্ন কাজে ব্যস্ত ছিলেন। তাই একটু বেলার দিকে বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ভোট কেন্দ্রে আসেন ভুবন বাবু। 


বছর দুয়েক আগে তাঁর পেশা ছিল বাদাম বিক্রি। সেই বিক্রির কারণেই একটি গান রচনা করেছিলেন এবং সেই গানই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেই গানের হাত ধরেই রাতারাতি সেলিব্রেটি হয়ে যান ভুবন বাদ্যকর। এরপর পিছন ফিরে তাকাতে হয়নি। বিভিন্ন মিডিয়া থেকে শুরু করে সেলেব্রিটির সঙ্গে একাধিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন তিনি। 


আরও পড়ুন- Popular TV Actress Death: বাসে পিষে দিল গাড়ি, ঘটনাস্থলেই মৃত 'ত্রিনয়নী'-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী...


প্রচারের আলো থেকে বহু দূরে থাকা বীরভূমের প্রত্যন্ত গ্রামের ভুবন বাদ্যকর তাঁর গানের মাধ্যমে গণতন্ত্রকে মজবুত করার ডাক দিলেন। সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বললেন, হানাহানি নয় আনন্দ করে সব জায়গায় ভোট দেন। এমনকী ভোট দিতে এসে আবদারে কাঁচা বাদাম গানও শোনালেন ভাইরাল গায়ক। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)