Dilip Ghosh: প্রবল বিক্ষোভের মুখে দিলীপ, গাড়ির তলায় মানুষ, গো ব্যাক স্লোগান...

West Bengal Loksabha Election 2024: আট কেন্দ্রে সকাল থেকে চলছে ভোটগ্রহণ। অন্যতম উল্লেখযোগ্য কেন্দ্র বর্ধমান দুর্গাপুর। সেই কেন্দ্রের দুই তারকাপ্রার্থী দিলীপ ঘোষ ও কীর্তি আজাদ। এদিন সকালে তাঁদের সৌজন্য় বিনিময়ের পরেই দুপুরে বদলে গেল চিত্র। দিলীপ ঘোষকে কেন্দ্র করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা।

Updated By: May 13, 2024, 02:53 PM IST
Dilip Ghosh: প্রবল বিক্ষোভের মুখে দিলীপ, গাড়ির তলায় মানুষ, গো ব্যাক স্লোগান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার চতুর্থ দফার ভোট(Loksabha Election 2024)। রাজ্যজুড়ে ভোট চলছে আটটি কেন্দ্রে। সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে আসছে। দুপুরবেলা উত্তেজনা ছড়াল বর্ধমান দুর্গাপুর(Bardhaman–Durgapur Lok Sabha constituency) কেন্দ্রের মন্তেশ্বরে। বিজেপি(BJP) প্রার্থী দিলীপ ঘোষকে(Dilip ghosh) কেন্দ্র করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। এমনকী তাঁর গাড়ির সামনে শুয়ে পড়েন তৃণমূল কর্মীরা। ভাঙচুর করা হয় নিরাপত্তায় থাকা জওয়ানদের গাড়ি থেকে শুরু করে মিডিয়ার গাড়িও। জখম হন সংবাদকর্মীরাও। 

আরও পড়ুন- Birbhum Lok Sabha Election 2024: 'এই সুইচ টিপুন,' হাত ধরে নিয়ে গিয়ে ভোট করাচ্ছেন তৃণমূল কর্মী! ছবি ভাইরাল হতেই কড়া কমিশন...

এদিন মন্তেশ্বরে দিলীপ ঘোষ যেতেই তাঁকে দেখেই বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী-সমর্থকরা। দিলীপের গাড়ি সামনে শুয়ে পড়ে তাঁর পথ আটকাতে চান তৃণমূল কর্মীরা। তাঁকে দেখেই শুরু হয় গো-ব্যাক স্লোগান, দিলীপ ঘোষ মুর্দাবাদ স্লোগান। চুপ থাকেননি দিলীপও, গাড়ি থেকে নেমে হুঁশিয়ারি দেন বিজেপি নেতা। বাদানুবাদ বাড়তে থাকে উত্তেজনা। এরপরই দিলীপের নিরাপত্তায় থাকা জওয়ানদের গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে, চলে ইটবৃষ্টিও। 

তবে কিছুসময় আগেই মন্তেশ্বরে দেখা যায় অন্য চিত্র। এদিন বর্ধমান-দুর্গাপুরের সেই দুই প্রার্থী দিলীপ ঘোষ ও কীর্তি আজাদ মুখোমুখি হয়েছিলেন এই মন্তেশ্বর বিধানসভার কুসুমগ্রাম বাজারে। সেখানে একে অপরকে হাত জোড় করে অভিবাদন জানান দুই প্রতিদ্বন্দ্বী। এমনকী হাসিমুখে দুজনকে কথা বলতেও দেখা যায়। আলিঙ্গনও করেন, কিন্তু সৌজন্যের এই ছবির কিছু সময় পরেই একেবারে অন্য় চিত্র দেখা যায় মন্তেশ্বরে।

আরও পড়ুন- Popular TV Actress Death: বাসে পিষে দিল গাড়ি, ঘটনাস্থলেই মৃত 'ত্রিনয়নী'-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী...

ঘটনাস্থল থেকেই বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের দাবি, পুরো ঘটনাটাই পরিকল্পিত। তৃণমূলের গুন্ডারা বিজেপি প্রার্থীকে মারধর করেছে, এজেন্টকে বুথে ঢুকতে দেয়নি, তাই তিনি এলাকায় এসেছেন পরিস্থিতি বুঝে নিতে। গাড়ির সামনে শুয়ে পড়ায় ঘটনা পুরোটাই তৃণমূলের নাটক বলে কটাক্ষ করেছেন তিনি। পাশাপাশি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেও সরব হন তিনি। অন্যদিকে তৃণমূলের অভিযোগ, তাদের এক কর্মীকে বিজেপির লোকেরা মেরে রক্তাক্ত করেছে। সেই কারণেই নাকি বিক্ষুদ্ধ তৃণমূল কর্মী-সমর্থকেরা দিলীপের গাড়ির সামনে শুয়ে পড়েন। দিলীপের ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। সূত্রের খবর, দিল্লি থেকে দফায় দফায় ফোন করা হচ্ছে মুখ্য নির্বাচনী আধিকারিককে। ওই এলাকায় বুথের বাইরে এবং ভিতরে কী কী ঘটেছে, তা-ও জানতে চেয়েছে কমিশন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.