Kacha Badam Viral Song: দক্ষিণেশ্বরে এবার ভুবনের কাঁচা বাদামের দোকান, পাশে 'মদনদা'

বছরের শুরুতেই দক্ষিণেশ্বর মন্দিরের বাইরে পাওয়া যাবে কাঁচা বাদাম। 

Updated By: Dec 30, 2021, 06:53 PM IST
Kacha Badam Viral Song: দক্ষিণেশ্বরে এবার ভুবনের কাঁচা বাদামের দোকান, পাশে 'মদনদা'

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া(Social Media) থেকে শুরু মানুষের মুখে মুখে ঘুরছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গান কাঁচা বাদাম (Kacha Badam)। সোশ্যাল মিডিয়ায় তাঁর গান রেকর্ড করে লক্ষ লক্ষ টাকা আয় করছে ইউটিউবাররা(Youtuber), অথচ তিনি কোনও টাকা পাচ্ছেন না এই দাবি করে কিছুদিন আগেই পুলিসের দ্বারস্থ হয়েছিলেন ভুবন। গান ভাইরাল (Viral) হওয়ার পর তাঁর বাদাম বিক্রি বন্ধ হয়ে গেছে। এবার তাঁর রোজগারের ব্যবস্থা করলেন মদন মিত্র। 

বৃহস্পতিবার রবীন্দ্র সরোবর মেট্রোর সামনে হাজির হয়েছিলেন ভুবন বাদ্যকর। চা বিক্রেতা বিজয় শীলের (Vijay Sil) সঙ্গে একটি গান রেকর্ড করেছেন ভুবন বাদ্যকর। গানের নাম 'বাদাম নেবে বুবু'। সেই গানের আনুষ্ঠানিক প্রকাশ করা রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনের সামনে। সেখানেই বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভুবন বাদ্যকর। 

কিছুদিন আগেই মদন মিত্রের (Madan Mitra) সঙ্গে দেখা করে নিজের আর্থিক দুরবস্থার কথা জানিয়েছিলেন ভুবন বাদ্যকর। তাঁর গানে মুগ্ধ মদন মিত্র, এক কথাতেই তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। সেইসময় তিনি ২০ হাজার টাকা তুলে দেন ভুবনের হাতে। পুরভোটের দিন প্রতিটি ওয়ার্ডের পার্টি কর্মীদের জন্য বাদাম ভাজা অর্ডার করেছিলেন বিধায়ক। 

আরও পড়ুন: KIFF2022: ওমিক্রন আতঙ্ক! নজরুল মঞ্চে নয়, ভার্চুয়াল উদ্বোধন হবে কলকাতা চলচ্চিত্র উৎসবের!

এবার তাঁকে দোকানের ব্যবস্থা করে দিলেন মদন মিত্র। নতুন বছরে দক্ষিনেশ্বর (Dakhineshwar) মন্দিরের সামনে একটি দোকানের ব্যবস্থা করে দেবেন মদন মিত্র, যার জন্য কোনও ভাড়া দিতে হবে না ভুবনকে। সেখানেই কাঁচা বাদাম বিক্রি করবেন তিনি। তবে শুধু কাঁচা বাদাম নয়, সেই দোকানে পাওয়া যাবে বাদামের সরবত ও বাদামের চা। এদিন ভুবনের সঙ্গে মদন মিত্রও বাদামের ঝুড়ি গলায় ঝুলিয়ে ভুবনের সঙ্গে গলা মেলান। 

আরও পড়ুন: Nora Fatehi: কোভিড পজিটিভ হয়েও ইভেন্টে নোরা ফতেহি! সাফাই দিলেন তাঁর মুখপাত্র

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.