সতর্ক থাকুন করোনায়, মিম শেয়ার করলেন কাজল

কাজলের সঙ্গে রয়েছেন শাহরুখও 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 13, 2020, 11:28 AM IST
সতর্ক থাকুন করোনায়, মিম শেয়ার করলেন কাজল

নিজস্ব প্রতিবেদন: করোনা (Coronavirus) আতঙ্কের জেরে কাঁপছে গোটা বিশ্ব। (Hollywood) হলিউড স্টার টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রীর করোনায় আক্রান্তের খবর পাওয়ার পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে তারকাদের মধ্যেও। এসবের মধ্যেই করোনা নিয়ে মিম শেয়ার করলেন কাজল।

আরও পড়ুন : করোনা আতঙ্কে কাবু প্রিয়াঙ্কা, দেখুন কী করলেন অভিনেত্রী
তিনি একটি ছবি সম্প্রতি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে, আইকনিক সিনেমা ডিডিএলজে-র ট্রেনের দৃশ্যে (Shah Rukh Khan) শাহরুখ খানের হাতে স্যানিটাইজার ঢেলে দিচ্ছেন (Kajol) কাজল। শুধু তাই নয়, স্যানিটাইজারের কী গুনাগুন, তা সিমরণও জানে বলে ওই মিমে ক্যাশন দেওয়া হয়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই মিম শেয়ার করেন বাঙালি কন্যা।
দেখুন...


সম্প্রতি মেয়ে নাইশাকে নিয়ে সমালোচনা নিয়ে মুখ খোলেন কাজল। তাঁর মেয়েকে নিয়ে যেভাবে সোশ্যাল সাইটে আলোচনা করা হয় এবং কটাক্ষ করা হয়, তা ভয়ঙ্কর। ওই সময় নাইশা সিঙ্গাপুরে থাকায়, বিষয়টি নিয়ে বেশি মাথা ঘামাতে পারে না। কিন্তু সোশ্যাল সাইটের ব্যাপ্তি এতটাই যে, ট্রোল হওয়ার পরপরই তার আঁচ কিছুটা হলেও পেয়ে যায় নাইশা। এরপরই তার মন ভেঙে যায় বলেও মন্তব্য করেন কাজল।

আরও পড়ুন : ​মেয়েকে নিয়ে সমালোচনা, নাইশাকে নিয়ে ভয়ে থাকেন! কেঁপে উঠলেন কাজল
কাজলের পাশাপাশি নিজের ছেলেমেয়েদের ট্রোল হওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেন অজয় দেবগণও। তিনি বলেন, তাঁক নিয়ে বা তাঁর সিনেমা নিয়ে যত ইচ্ছা সমালোচনা করুন, কটাক্ষ করুন কিন্তু সন্তানদের নিয়ে নয়। ওরা খুব ছোট। তাই ওদের নিয়ে সমালোচনা করার কোনও যুক্ত নেই বলে স্পষ্ট জানান অজয় দেবগণ।

 

.