Tanuja Health Update: হঠাৎই শারীরিক অবস্থার অবনতি! আইসিইউ-তে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী তনুজা...

Tanuja: রবিবার মুম্বই জুহুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেত্রী তনুজাকে। বর্তমানে তিনি আইসিইউ-তে ভর্তি আছে বলে জানতে পারা যাচ্ছে।

Updated By: Dec 20, 2023, 05:28 PM IST
Tanuja Health Update: হঠাৎই শারীরিক অবস্থার অবনতি! আইসিইউ-তে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী তনুজা...

জি ২৪ ঘন্টা ডিজিচাল ব্যুরো: বয়সজনিত কারণে স্বাস্থ্যের অবনতি ঘটেছে অভিনেত্রী তনুজার। অভিনেত্রী হিসেবে তাঁর জুরি মেলা ভার। তবে এই মূহুর্তে তাঁর স্বাস্থ্য নিয়ে সকলেই বেশ চিন্তিত। রবিবার মুম্বই জুহুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বর্তমানে তিনি আইসিইউ-তে ভর্তি আছে বলে জানতে পারা যাচ্ছে।

আরও পড়ুন: Shah Rukh Khan’s Dunki: ইতিহাস রচনার পথে ‘ডাঙ্কি’, নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ!

৮০ বছর বয়সী এই অভিনেত্রী, শুধুমাত্র টলিউড নয় বলিউডেও দাপিয়ে অভিনয় করেছেন তিনি। ‘হাতি মেরে সাথি’ থেকে শুরু করে ‘দেয়া নেয়া’, তাঁর অভিনয় সকলকে বাকরুদ্ধ করেছে। তাছাড়াও ‘রাজকুমারী’, ‘মাসুম’, ‘তিন ভূবনের পারে’, ‘লাল কোঠি’-র মতো একাধিক জনপ্রিয় ছবি আছে তাঁর ঝুলিতে।

বয়সজনিত কারণ জানতে পারা গেলেও আসলে তাঁর ঠিক কী সমস্যা দেখা দিয়েছে সেই নিয়ে এখনও অবধি কোনও রকম খবর পাওয়া যায়নি। অভিনেত্রীর শারীরিক অবস্থার খবর পেয়েই হাসপাতালে উপস্থিত হয় কন্যা কাজল এবং তাঁর জামাই অজয় দেবগণ। ছোট কন্যা তানিশাও মায়ের স্বাস্থ্যের কথা ভেবে বেশ চিন্তিত। তবে প্রাথমিক চিকিৎসার পরেই বিপদ অনেকচা কাটিয়ে উঠেছেন তনুজা, তাই চিন্তার সেরম কিছুই নেই বলে জানায় চিকিৎসকরা।

আরও পড়ুন: Amitabh Bachchan on Aaradhya: জন্মদিনে শুভেচ্ছা জানাননি, তবে এবার নাতনি আরাধ্যার জন্য কলম ধরলেন অমিতাভ...

রবিবার আচমকাই অভিনেত্রী তনুজার শারীরিক অবস্থার অবনতি হয়। রিপোর্ট অনুযায়ী, তনুজাকে এখন নজরে রাখা হয়েছে। জানতে পারা যাচ্ছে, চিন্তার কোনও কারণ নেই, আগের তুলনায় তাঁর স্বাস্থ্যের উন্নতিও হয়েছে। বর্তমানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি এবং তাঁর স্বাস্থ্যের নিয়মিত নজরদারিও করা হচ্ছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.