বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে কবে ফিরছে সৃজিত-প্রসেনজিৎ ডুয়োর ‘কাকাবাবু’?

রহস্যপ্রেমী, সিনেমাপ্রেমী এবং অ্যাডভেঞ্চারপ্রেমীদের জন্য় সুখবর।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Nov 30, 2021, 09:35 PM IST
বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে কবে ফিরছে সৃজিত-প্রসেনজিৎ ডুয়োর ‘কাকাবাবু’?

নিজস্ব প্রতিবেদন: বহু প্রতিক্ষার অবসান। রহস্যপ্রেমী, সিনেমাপ্রেমী এবং অ্যাডভেঞ্চারপ্রেমীদের জন্য় সুখবর। আসছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababu)। অবশেষে ঘোষিত হল মুক্তির দিন। সৃজিত (Srijit Mukherji) -প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) রসায়ন ফের ফুটে উঠবে বড় পর্দায়। এই জুটির আট নম্বর ছবি এটি। ২০২২ অর্থাৎ নতুন বছরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

করোনার জেরে দীর্ঘদিন ধরে আটকে ছিল এই ছবি। প্রথম ওয়েভ সামাল দিতে তড়িঘড়ি মুক্তির দিন ঘোষণা করে এস ভি এফ সংস্থা। তাও শেষ রক্ষা হয় নি। দ্বিতীয় ওয়েভ চলে আসায় ফের বদলেছে মুক্তির দিন। অবশেষে মঙ্গলবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর নিশ্চিত করেন। ফ্যানদের সঙ্গে ভাগ করে নেন তাঁর আনন্দের কথা, কারণ সৃজিতের বানানো ছবির মধ্যে কাকাবাবু তাঁর অন্যতম পছন্দের ফ্র্যাঞ্চাইজি। 

 

 

কাকাবাবুর অভিযান মরুভূমি ও পাহাড়ে দেখেছেন মানুষ।  মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর এবার আফ্রিকার জঙ্গলে যাত্রা হবে কাকাবাবুর। বাংলার রাজা রায়চৌধুরি ওরফে কাকাবাবু সুনীল গঙ্গোপাধ্যায়ের সৃষ্টি। তাঁরই রচিত উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। আগামী ৪ঠা ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি। কাকাবাবু সিরিজের তৃতীয় গল্পেও কাকাবাবু ওরফে প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের সহকারী সন্তুর ভূমিকায় দেখা যাবে আরিয়ান ভৌমিককে। নতুন সংযোজন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। 

 

সন্তুকে নিয়ে কেনিয়া বেড়াতে যান কাকাবাবু। সেখানে কাকাবাবুকে টার্গেট করা হয়, আসতে থাকে খুনের হুমকিও। এরপর সেখানকারই এক রহস্যের জট খুলতে বিপদে পড়েন তিনি, এরপর কীভাবে তিনি সেই পরিস্থিতি থেকে নিস্তার পান, কীভাবে সন্তুকে উদ্ধার করে আনেন তা দেখতেই ভিড় জমাবেন দর্শক। আগামি ৪ ফেব্রুয়ারি শুরু হবে কাকাবাবুর পথ চলা। আপনারা তৈরি তো?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.