শ্যুটিংয়ে গিয়ে ভোপালের ঠান্ডায় জবুথবু অবস্থা আলিয়ার

মুম্বই শহরের মেয়েকে যখন ঠান্ডার মধ্যে মধ্যপ্রদেশের ভোপালে শ্যুটিং করতে হয়, তখন তাঁর জবুথবু অবস্থা হওয়াটাই স্বাভাবিক নয় কি? 

Updated By: Jan 8, 2019, 02:29 PM IST
শ্যুটিংয়ে গিয়ে ভোপালের ঠান্ডায় জবুথবু অবস্থা আলিয়ার

নিজস্ব প্রতিবেদন: 'গলি বয়'-এর শ্যুটিং শেষ করে আলিয়া আপাতত করণ জোহরের ধর্মা প্রোডাকশনের 'কলঙ্ক' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত।  এই ছবির শ্যুটিংয়ে আলিয়া আপাতত ভোপালে রয়েছেন। মুম্বইয়ে ঠান্ডা সেভাবে কোনওদিনই পড়ে না, তাই মুম্বই শহরের মেয়েকে যখন ঠান্ডার মধ্যে মধ্যপ্রদেশের ভোপালে শ্যুটিং করতে হয়, তখন তাঁর জবুথবু অবস্থা হওয়াটাই স্বাভাবিক নয় কি? আলিয়ারও তেমনই অবস্থা। 

প্রচণ্ড রকম ঠাণ্ডার মধ্যে রাতে ভোপালে শ্য়ুটিংয়ের সময় আলিয়াকেও আপাদমস্তক কাপড়, সোয়েটার জড়িয়ে চেয়ারে বসে থাকতে দেখা গেল। একই অবস্থা সোনাক্ষী সিনহারও। বাধ্য হয়ে রুম হিটার চালাতেও হয়েছে শ্যুটিং স্পটে উপস্থিত সকলকে। এমনকি আগুন পোহাতেও দেখা আলিয়া সোনাক্ষীদের। ভোপালে আলিয়ার সঙ্গে সেখানে রয়েছেন তাঁর মা সোনি রাজদানও। মেয়ে আলিয়া যখন ঠান্ডায় কাবু হয়ে চেয়ারে বসে, তখন সোনি রাজদানকে খাবারের ব্যবস্থা করতে দেখা গেছে। আলিয়া ও সোনাক্ষীর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা হয়েছে সেই সব ছবি ও ভিডিও।

আরও পড়ুন-আলিয়ার এই জ্যাকেটের দাম শুনলে আঁতকে উঠবেন...

সোনক্ষী জ্যাকেট দিয়ে পুরো মুখ ঢেকে বসে থাকতে দেখা গেল।

আরও পড়ুন-স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডারে আক্রান্ত জয়া আহসান?

রবিবারই মা সোনি রাজদানকে সঙ্গে নিয়ে ভোপাল উড়ে যায় আলিয়া ভাট। একই সঙ্গে ভোপালে যান সোনাক্ষী সিনহাও। প্রসঙ্গত কলঙ্ক ছবিটি একটি পিরিয়ড ড্রামা। এই ছবিতে আলিয়া, সোনাক্ষী ছাড়াও দেখা যাবে বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আদিত্য রয় কাপুর সহ একাধিক তারকাকে। ছবিটির পরিচালনা করছেন অভিষেক বর্মন যিনি টু স্টেটস ছবির পরিচালনা করেছিলেন।

আরও পড়ুন-'রক্ত রহস্য'-তে কোয়েলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন সৌকর্য ঘোষাল