Kamal Haasan: হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান

করোনা আক্রান্ত অভিনেতা

Updated By: Nov 22, 2021, 06:20 PM IST
Kamal Haasan: হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান

নিজস্ব প্রতিবেদন: সারাদেশ জুড়ে নিম্নমুখী করোনার গ্রাফ। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে সাধারন মানুষ। পুরোদমে শুরু হয়েছে ইভেন্ট থেকে শুরু করে শুটিং। এরই মাঝে করোনা আক্রান্ত সুপারস্টার কমল হাসান (Kamal Hasan)। কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আপাতত হাসাপাতালেই নিভৃতবাসে রয়েছেন তিনি। 

অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন কমল হাসান। দক্ষিণী ভাষায় টুইট করেছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, 'যুক্তরাষ্ট্র সফর থেকে ফেরার পর হালকা কাশি ছিল। পরীক্ষার পর জানা গেছে সংক্রমণের কথা। আমি হাসপাতালে আইসোলেশনে আছি। অতিমারি এখনও বিদায় হয়নি। তাই সকলে সাবধানে থাকুন'।

আরও পড়ুন: Didi No.1: সঞ্চালনায় রদবদল! রচনার পরিবর্তে এবার 'দিদি নং ১' সুদীপা

কিছুদিন আগেই জানা যায়, ‘বিগ বস তামিল ৫’-এর (Bigg Boss Tamil 5) সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কমন হাসানকে। এরই মাঝে করোনা আক্রান্ত হন অভিনেতা। তাহলে কি এবার কমনের পরিবর্তে অন্য কাউকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়, প্রশ্ন ফ্যানেদের। পাশাপাশি এই মাসের ৭ তারিখে, তাঁর জন্মদিনে প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি 'বিক্রম'(Vikram)-এর পোস্টার। এখনও শেষ হয়নি সেই ছবির শুটিং। আমেরিকায় একটি জামাকাপড়ের ব্র্যান্ডের লঞ্চ করতে গিয়েছিলেন কমল। বিক্রম ছবির শুটিং শেষ করতেই দেশে ফিরছিলেন অভিনেতা। তারই মাঝে করোনা আক্রান্ত হল কমল হাসান। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.