জন্মদিনেই শপথ বাক্য পাঠ, বিধানসভায় নব নির্বাচিত বিধায়কের সঙ্গে সেলফি তোলার হিড়িক

একান্নয় পা অভিনেতার। স্পেশাল হয়ে থাকল এই জন্মদিন।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 6, 2021, 08:27 PM IST
জন্মদিনেই শপথ বাক্য পাঠ, বিধানসভায় নব নির্বাচিত বিধায়কের সঙ্গে সেলফি তোলার হিড়িক

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয়তার নিরিখে তিনি অনেক নায়ককেও হার মানাবেন, এ আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। জনতা একপ্রেসে চেপে তিনি সকলের মনে জায়গা করে নিয়েছেন। কমেডিয়ান হিসাবেই তাঁকে বেশি পছন্দ করেন দর্শক। তবে এবার তিনি পরীক্ষায় পাশ করে গিয়েছেন। রিল লাইফে তিনি কমেডিয়ান হলেও রিয়েল লাইফে তিনিই হিরো। তিনি অভিনেতা কাঞ্চন মল্লিক। আর তাঁকে ঘিরেই বিধানসভায় হুড়োহুড়ি। কেন? দেখুন..

প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে আত্মবিশ্বাসী তিনি। বারবারই বলেছেন তিনি উত্তরপাড়া থেকে জিতে আসবেন। কিছুদিন প্রচার করার পর সংবাদমাধ্যমকে জানান তিনি এখন উত্তরপাড়ার ছেলে। প্রচারে একফোঁটাও খামতি রাখেন নি কাঞ্চন। দুয়ারে দুয়ারে গিয়ে শুনেছেন সমস্যার কথা। ফলও পেয়েছেন হাতেনাতে। ৩৫ হাজার ৯৮৯ ভোটে জিতেছেন কাঞ্চন। পঞ্চাশ পেরিয়ে একান্নয় পা রাখলেন অভিনেতা। আর সেই জন্মদিনেই বিধায়ক হিসাবে শপথ নিলেন তিনি।

আরও পড়ুন: ফের শোকের ছায়া বলিউডে, করোনা কেড়ে নিল 'Chhichhore' খ্যাত অভিনেতার প্রাণ

বৃহস্পতিবার শপথ গ্রহণে প্রথমবার বিধানসভায় গিয়েছিলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। শপথ নেওয়ার পর চলে তারকা প্রার্থীদের সেলফি তোলার পালা। জুন মালিয়া, ক্রিকেটার মনোজ তিওয়ারির সঙ্গে ফ্রেমবন্দি হন কাঞ্চন। আর তারপরই তাঁকে নিয়ে শুরু হয় হুড়োহুড়ি। শপথ গ্রহণের পর বিধানসভার কোথায় কী আছে তা দেখতে বেরোন কাঞ্চন। যেখানেই যাচ্ছেন সেখানেই তাকে ঘিরে একটাই আবদার -সেলফি। শেষপর্যন্ত কাঞ্চন বলেই ফেললেন তাঁর বিয়েতেও নাকি এত ছবি ওঠেনি। জন্মদিনের দিন শপথ গ্রহণ, স্বাভাবিকভাবেই একান্নতম জন্মদিন তাঁর কাছে স্পেশাল হয়ে থাকবে আজীবন।