নবরাত্রির উপোস রেখে প্রসাদে পেঁয়াজ খেলেন Kangana?

চৈত্র নবরাত্রির উপোস রাখছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কিন্তু প্রসাদে পেঁয়াজের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হলেন বলিউডের ক্যুইন। প্রসাদে পেঁয়াজ! একের পর এক কটাক্ষে টুইটারে শেষমেশ ট্রেন্ডিং হয় হ্যাশট্যাগ অনিয়নস (#Onions)। মঙ্গলবার অবশ্য এর ব্যাখা দিয়েছেন অভিনেত্রী নিজেই।

Updated By: Apr 21, 2021, 11:02 AM IST
নবরাত্রির উপোস রেখে প্রসাদে পেঁয়াজ খেলেন Kangana?

নিজস্ব প্রতিবেদন: চৈত্র নবরাত্রির উপোস রাখছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কিন্তু প্রসাদে পেঁয়াজের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হলেন বলিউডের ক্যুইন। প্রসাদে পেঁয়াজ! একের পর এক কটাক্ষে টুইটারে শেষমেশ ট্রেন্ডিং হয় হ্যাশট্যাগ অনিয়নস (#Onions)। মঙ্গলবার অবশ্য এর ব্যাখা দিয়েছেন অভিনেত্রী নিজেই।

আরও পড়ুন: প্রচারে বেরিয়ে মাস্ক পরা নিয়ে দ্বিধাবিভক্ত তারকা প্রার্থীরা

 

কঙ্গনার সাফাই, 'প্রসাদে কেউ যদি স্যালাড খায় তাতে ব্যঙ্গ করার কিছুই নেই। হিন্দুধর্ম অন্যান্য ধর্মের মতো কঠোর নয়।' প্রসাদে অবশ্য শুধু পেঁয়াজই ছিল এমনটা নয়। এক বাটি লঙ্কাও দেখা গিয়েছে। সেই ছবি পোস্ট করেই অভিনেত্রী লেখেন, 'নবরাত্রির উপোস রাখছি, কিন্তু এই প্রসাদের থালা লোভনীয়। অষ্টমীর শুভেচ্ছা'। আর এরপরই নেটিজেনদের ট্রোলের শিকার হন তিনি।

আরও পড়ুন: ‘আমি একটামাত্র ফোনকলের দূরত্বে ব্রাদার’, দেবের বার্তা জিৎকে

কঙ্গনার টুইটে কমেন্ট করে একজন বলেন, 'প্রসাদে পেঁয়াজ? নবরাত্রিতে কবে থেকে পেঁয়াজ, রসুন খাওয়া হচ্ছে?' কেউ কেউ আবার ভেবে বসেন কঙ্গনা হয়ত উপোস রেখে খাওয়াদাওয়া করছেন। এ সবের উত্তরে অভিনেত্রী বলেন, 'পেঁয়াজ যে এত ট্রেন্ড হয়ে যাবে ভাবিনি। কিন্ত কাউকে আঘাতের জন্য পোস্টটি ছিল না বরং এটি হিন্দুধর্ম যে বাকিধর্মের মতো কঠোর নয় তা বোঝায়। আমি উপোস রাখছি। আমার পরিবার যদি স্যালাড খেতে চায় তাহলে ব্যঙ্গ করা অনুচিত।'