সুশান্তের মৃত্য়ুর পর করণ জোহর, আদিত্য চোপড়াদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কঙ্গনার

প্রকাশ্যেই অভিযোগ করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 4, 2020, 06:08 PM IST
সুশান্তের মৃত্য়ুর পর করণ জোহর, আদিত্য চোপড়াদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কঙ্গনার
কঙ্গনা, সুশান্ত,করণ

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হোক বলে দাবি শুরু করেছেন শেখর সুমন, কঙ্গনা রানাউতরা। যদিও সুশান্তের মৃত্যুর তদন্তে কোনও গলদ থাকবে না। যদি কিছু ঘটে থাকে অভিনেতার সঙ্গে, তা অবশ্যই প্রকাশ্যে আনা হবে বলে সুশান্ত অনুরাগীদের আশ্বস্ত করা হয় মুম্বই পুলিসের তরফে।

আরও পড়ুন  : সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার গর্ভে ছিল সূরজ পাঞ্চোলির সন্তান? শোরগোল

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সম্প্রতি জিজ্ঞাসাবাদ করা হয় যশরাজ ফিল্মসে কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে। প্রথম দফার পর শানো শর্মাকে দ্বিতীয় দফাতেও ফের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা যাচ্ছে। এসবের পাশাপাশি যশরাজের সঙ্গে সুশান্তের চুক্তির খসড়া কেমন হয়েছিল, তারও ছবি প্রকাশ্যে আসে একটি সংবাদমাধ্যমের তরফে।

আরও পড়ুন  : কঙ্গনার বিরুদ্ধে দলবাজি করছেন, তপসির বিরুদ্ধে গুরুতর অভিযোগ বলিউড 'কুইনের'

যেখানে দেখা যায়, সুশান্তের সঙ্গে পরপর ৩টি ছবির চুক্তি হয়েছিল আদিত্য চোপড়ার সংস্থার। প্রথমটি শুদ্ধ দশি রোমান্স, দ্বিতীয়টি ডিটেক্টিভ বোমকেশ বক্সি। দ্বিতীয়টির জন্য সুশান্তকে ১ কোটি পারিশ্রমিকও দেওয়া হয়। তবে যশরাজের সঙ্গে চুক্তি করেও সুশান্তের সঙ্গে তৃতীয় ছবির কাজ শুরু করা হয়নি সংশ্লিষ্ট সংস্থার তরফে। যা নিয়ে সুশান্তের সঙ্গে যশরাজের মন কষাকষি চলছিল বলে খবর। শুধু তাই নয়, যশরাজের সঙ্গে চুক্তির জন্যই বনশালির রামলীলা এবং বাজিরাও মস্তানির মতো সিনেমার প্রস্তাবও সুশান্তকে ফিরিয়ে দিতে হয় বলে খবর।

আরও পড়ুন  : আত্মহত্যার সময় সুশান্তের ব্যবহার করা কুর্তা পরীক্ষা করতে পাঠাচ্ছে পুলিস

যশরাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের ওই চুক্তির বেশ কিছু অংশ সামনে আসার পর ট্যুইট করে পরিচালক শেখর কাপুর। শেখর কাপুরের ওই ট্য়ুইটের পর পালটা ট্যুইট করেন কঙ্গনা রানাউত।

 

তিনি বলেন, যেব থেকে করণ জোহর, আদিত্য চোপড়ার মতো পরিচালকরা পরিচালনার কাজ বন্ধ করে ট্যালেন্ট এজেন্সি খুজে বসেছেন, তবে থেকে বলিউড নিষ্ঠুর জায়গা হয়ে গিয়েছে। নিজেদেরটা সামনে আনার জন্য মেধাবী অভিনেতাদের পিছনে ফেলে দেওয়া হচ্ছে বলিউডে। শুধু তাই নয়, যাঁরা তাঁদের প্রস্তাব এবং মতামতের সঙ্গে সহমত হচ্ছেন না,চুক্তি মানছেন না, বুদ্ধি খাটিয়ে তাঁদেরকে মেধাকে ধ্বংস করে দেওয়া হচ্ছে বলেও তোপ দাগেন কঙ্গনা।

.