নিজস্ব প্রতিবেদন : থলাইভির শ্যুটিংয়ের শেষ পর্যায়ের কাজ করছেন কঙ্গনা রানাউত। থলাইভির জন্য কখনও হায়দরাবাদ আবার কখনও চেন্নাইতে সময় কাটাচ্ছেন বলিউড কুইন। তার মাঝেই এবার নতুন ছবি শেয়ার করলেন কঙ্গনা। যেখানে সমুদ্রের পাড়ে লাল, কালো রঙের বিকিনি পরে বসে থাকতে দেখা যায় অভিনেত্রীকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



কঙ্গনা জানান, এই বিকিনি পরা ছবিটি মেক্সিকোয় তোলা। মেক্সিকোর টুলুং দ্বীপে গিয়ে তিনি এই ছবি তুলেছিলেন। এখনও পর্যন্ত যেখানে যেখানে গিয়েছেন,তার মধ্যে পছন্দের অন্যতম জায়গা হল মেক্সিকো। যে জায়গা সম্পর্কে আগে থেকে কিছুই বলা যায় না বলে মন্তব্য করেন কঙ্গনা (Kangana Ranaut)। অভিনেত্রীর ওই ছবি পুরনো হলেও, তা প্রকাশের সঙ্গে সঙ্গে মন কেড়ে নেয় নেটিজেনদের। পুরনো ছবি দেখেই কঙ্গনাকে ভালবাসা জানাতে শুরু করেন তাঁর অনুরাগীরা।


আরও পড়ুন : ঢাকায় মিথিলা, বাবা তাহসানের কাছে আইরা, ক্রিসমাসে মন খারাপ Srijit-এর


বর্তমানে থলাইভির শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকলেও, দেশের বিভিন্ন বিষয় নিয়ে কঙ্গনা একের পর এক ট্যুইট করে যাচ্ছেন। সেই বলিউডের একাংশের সঙ্গে মাদক যোগের অভিযোগ নিয়ে হোক কিংবা কৃষক আন্দোলন (Farmers Protest) নিয়ে। কৃষক আন্দোলন নিয়ে ইতিমধ্যেই কঙ্গনা বাকযুদ্ধে জড়িয়েছেন দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে। যেখানে দিলজিৎকে সমর্থন করে প্রিয়াঙ্কা চোপড়া ট্যুইট করলেও, কুইন তাঁকেও একহাত নেন। যা নিয়ে সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম।


আরও পড়ুন : নাতাশা নয়, চার্চে গিয়ে শেষ পর্যন্ত Sara-কে বিয়ে করলেন Varun Dhawan? ভাইরাল ছবি


কঙ্গনা এবং দিলজিৎ-এর ট্যুইট যুদ্ধের মধ্যে আচমকাই কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত হতে দেখা যায় বলিউড (Bollywood) অভিনেত্রী স্বরা ভাস্করকে (Swara Bhasker) । দিল্লি সীমান্তে কৃষকদের সঙ্গে আন্দোলনে যোগ দিতে দেখা যায় স্বরাকে। যে ছবি প্রকাশ্যে আসার পর তা নিয়ে জোরদার আলোচনা শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।