ঢাকায় মিথিলা, বাবা তাহসানের কাছে আইরা, ক্রিসমাসে মন খারাপ Srijit-এর

মেয়েকে কাছে পেয়ে একের পর এক ছবি শেয়ার করছেন তাহসান 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 22, 2020, 09:07 PM IST
ঢাকায় মিথিলা, বাবা তাহসানের কাছে আইরা, ক্রিসমাসে মন খারাপ Srijit-এর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বেশ কিছু কাজ হাতে রয়েছে। সেই কারণে সম্প্রতি কলকাতা থেকে ঢাকায় ফিরে যান রাফিয়াত রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়েই ঢাকায় ফিরে যান মিথিলা। রাফিয়াত রশিদ ঢাকায় ফেরার পর মেয়ে আইরাকে কাছে পান তাহসান। মেয়েকে কাছে পাওয়ার পর তাহসানের খুশি যে উপচে পড়ছে, তা বাংলাদেশের গায়ক, অভিনেতার সোশ্যাল হ্যান্ডেল দেখলেই স্পষ্ট। মেয়ে আইরার সঙ্গে তাহসান যখন একের পর এক ছবি শেয়ার করছেন, সেই সম মন খারাপ সৃজিত মুখোপাধ্যায়ের।

কথা ছিল, শিগগিরই কাজ মিটিয়ে ঢাকা থেকে কলকাতায় ফিরবেন মিথিলা। ফলে ক্রিসমাসে মেয়েকে নিয়ে তিনি কলকাতায় সৃজিতের কাছেই থাকবেন বলে জানা যায়। এসবের মধ্যে আচমকা কাজ এসে পড়ায় শেষ পর্যন্ত ক্রিসমাসে আর মেয়েকে নিয়ে কলকাতায় ফিরতে পারছেনা না মিথিলা। ক্রিসমাসে মিথিলা এবং আইরাকে কাছে না পেয়ে সৃজিত মুখোপাধ্যায়ের মন খারাপ হয়ে যায়। 

আরও পড়ুন : নীলাঞ্জনের সঙ্গে ভালবাসায় ভরা ছবি Iman-এর, আইবুড়োভাতের দিন ভাইরাল হল হু হু করে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ক্রিসমাসে ছোট্ট আইরাকে নিয়ে বেশ কিছু পরিকল্পনা করেছিলেন সৃজিত কিন্তু মিথিলা ঢাকায় থাকায়, বড়দিনের মজা ভেস্তে যেতে বসেছে পরিচালকের। এখন ক্রিসমাসের পর আইরাকে নিয়ে মিথিলা ঢাকা থেকে কলকাতায় ফিরতে পারেন কিনা, সেটাই দেখার। যদিও ক্রিসমাস বাবা তাহসানের সঙ্গে কাটিয়ে নতুন বছরের শুরু সে সৃজিতের সঙ্গেই করবে বলে মিথিলাকে জানিয়েছে আইরা।

সম্প্রতি বিয়ের বর্ষপূর্তি উপলক্ষ্যে মিথিলা এবং আইরাকে নিয়ে বেরিয়ে পড়েন সৃজিত মুখোপাধ্যায়। যেখানে আইরার সঙ্গে সৃজিতের আদর মাখানো ছবি চোখে পড়ে। সৃজিত, মিথিলা এবং আইরার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

.