অভিনয়ে অস্কারজয়ী Meryl Streep, স্টান্টে Tom Cruise-এর থেকে এগিয়ে : Kangana

টম ক্রুজ-এর থেকেও তিনি ভালো স্ট্ান্ট করতে পারেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 9, 2021, 08:17 PM IST
অভিনয়ে অস্কারজয়ী Meryl Streep, স্টান্টে Tom Cruise-এর থেকে এগিয়ে : Kangana

নিজস্ব প্রতিবেদন : বিতর্কে থাকা যেন তাঁর স্বভাবসিদ্ধ। নিত্যদিনই তাঁর কোনও না কোনও মন্তব্য সোশ্যালে ঝড় তোলে। সম্প্রতি, কৃষক আন্দোলন ঘিরে কঙ্গনার একের পর এক টুইট, রিহানা-দের আক্রমণ আলোচনায় উঠে এসেছে। আর এবার কঙ্গনার দাবি, তিনি ৩বারের অস্কারজয়ী মেরিল স্ট্রিপের থেকেও ভালো অভিনেতা। আর টম ক্রুজ-এর থেকেও তিনি ভালো স্টান্ট করতে পারেন।

মঙ্গলবার কঙ্গনা একটি টুইট করেন। যেখানে তাঁর ছবি 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি' নিয়ে একটি পুরনো প্রতিবেদন শেয়ার করেন। যে প্রতিবেদনে কঙ্গনার অভিনয় ও পরিচালনার প্রশংসা করা হয়েছে। সেটি শেয়ার করে 'কুইন' লেখেন, ''উদারপন্থীরা ভীষণই চিন্তিত। হলিউডের বহু খ্যাতিমান অ্যাকশন পরিচালক এবং অনেক কিংবদন্তিরা বলেছেন যে আমি টম ক্রুজের থেকেও ভালো অ্যাকশন করি। বেচারা উদারপন্থীরা এটা পড়ুন আর হুতাশা প্রকাশ করুন''।

আরও পড়ুন-'বোলে নয়না'য় জুটি বাঁধছেন Gulzar, Zakir Hussain এবং Deepak Pandit

এদিনই ঝাঁসির রানির ভূমিকায় কঙ্গনার ঘোড়ায় চড়া ও অ্যাকশন দৃশ্যের প্রশংসা করে একটি টুইট করেন আইনজীবী প্রশান্ত ভূষণ। সেটি শেয়ার করে কঙ্গনা লেখেন, '' এটি সত্য যে অ্যাকশন সিকোয়েন্স চিত্রায়নের জন্য অনেক কৌশল ব্যবহৃত হয়। তবে আপনি যদি বলেন আমি কিংবদন্তি লক্ষ্মীবাঈ-এর চরিত্রে অভিনয় করছি আর ঘোড়ায় চড়তে পারি না,তাহলে কেউ সেটা বিশ্বাস করবে না। এখন আপনিই বলবেন আমি খুব ভালো ঘোড়া চালাই। আর এটাই আমার গর্ব।''

প্রসঙ্গত, কঙ্গনা যে প্রতিবেদনটি শেয়ার করেছেন তাতে হলিউডের অ্যাকশন ডিরেক্টর নিক পাওয়েল বলেছিলেন, "আমি রাসেল ক্রো, টম ক্রুজ এবং ব্র্যাড পিটের সঙ্গে কাজ করেছি। তবে যে কাজে অভিনেত্রী নেতৃত্ব দিচ্ছেন সেটা একটা অনন্য অভিজ্ঞতা। এক একটি জায়গায় ওঁর (কঙ্গনা)ক স্টান্টগুলি টম ক্রুজের থেকেও মসৃণ ছিল।"

আরও পড়ুন-ওয়েব সিরিজে এই প্রথম অভিনেতা Pooja Bhatt

.