নিজস্ব প্রতিবেদন : ​কৃষক আন্দোলন নিয়ে এবার প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোাসঞ্জের বিরুদ্ধে ফুঁসে উঠলেন কঙ্গনা রানাউত। প্রিয়াঙ্কা এবং দিলজিৎ-এ মতো মানুষরা বামমনষ্ক সংবাদমাধ্যম দ্বারা চালিত হয়ে কৃষক বিল নিয়ে মানুষকে ভুল বোঝাতে শুরু করেছেন। যার জেরে ফিল্ম ইন্ডাস্ট্রির একাংশ (যারা ভারত বিরোধিতা করে বলে দাবি কঙ্গনার) এবং ইসলামিক মনোভাবাপন্ন মানুষের সমর্থন পাচ্ছেন তাঁরা। প্রত্যেকটি যুদ্ধেই ভালর সঙ্গে মন্দের লড়াই চলে। একদিন সেই লড়াইয়ে খারাপকে পরাজিত করে ভাল দিক বেরিয়ে আসে বলেও মন্তব্য করেন কঙ্গনা। পাশাপাশি নিজের বক্তব্যের শেষে জয় শ্রী রাম  বলেও দেখা যায় অভিনেত্রীকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : দেবলীনার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন গৌরব, বউভাতের সকালে নতুন ছবি শেয়ার করলেন অভিনেত্রী


এসবের পাশাপাশি অতি বামরা কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত হয়ে পড়ছেন বলে গোয়েন্দা সংস্থার তরফে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে বলে খবর প্রকাশ করা হয় একটি প্রথম সারির সংবাদমাধ্যমের তরফে। যা প্রকাশ্যে আসতেই ফের তোপ দাগেন কঙ্গনা। তিনি বলেন, যাঁরা তাঁকে বিজেপির মুখপাত্র বলে আক্রমণ করেন, তাতে এবার ক্ষমা চাওয়া উচিত।


দেখুন...


 




এসবের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ট্যুইটকে রিট্যুইট করেন কঙ্গনা। কৃষক বিল আদতে কী, তা এবার সবার বোঝা উচিত বলেও মন্তব্য করতে দেখা যায় অভিনেত্রীকে। 


সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে কঙ্গনা রানাউতের বাকযুদ্ধ শুরু হয়। পঞ্জাবের কৃষক-ঘরণী মহিন্দ্র কউরকে কেন শাহিনবাগের বিলকিস বানো দাদি বলে সম্মোধন করলেন কঙ্গনা, তা নিয়ে প্রশ্ন তোলেন দিলজিৎ। এপরই কঙ্গনা পালটা জবাব দেন। তিনি মহিন্দ্র কউরকে চেনেন না। কৃষক আন্দোলনে বিলকিস বোনা দাদিকে দেখেছেন বলে দাবি করেন তিনি। যা নিয়ে দুই তারকার মধ্যে জোর তরজা শুরু হয়। প্রসঙ্গত, বিলকিস বানোকে ১০০ টাকা পারিশ্রমিক দিয়ে কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত করা হয়েছে বলেও মন্তব্য করতে শোনা যায় কঙ্গনাকে।


আরও পড়ুন : 'মুছে ফেললেন' রোশনকে, তৃতীয় স্বামীর সঙ্গে বিবাদের মাঝে এবার কী করলেন শ্রাবন্তী!


এরপরই দিলজিৎকে করণ জোহরের পোষ্য বলে আক্রামণ করেন কঙ্গনা। যার জবাব দিতে গিয়ে দিলজিৎ বলেন, তিনি বলিউডে কাজ চাইতে যান না। বলিউডের লোকেরাই তাঁর কাছে যান কাজ করানোর জন্য।