মানালি থেকে মুম্বইতে ফিরলেও 'ঘরবন্দি' থাকতে হবে কঙ্গনাকে?

বিএমসির নির্দিষ্ট নিয়ম মেনেই করা হবে সব কাজ 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 09:36 PM IST
মানালি থেকে মুম্বইতে ফিরলেও 'ঘরবন্দি' থাকতে হবে কঙ্গনাকে?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​আগামী ৯ সেপ্টেম্বর মানালি থেকে মুম্বইতে ফিরছেন কঙ্গনা রানাউত। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম সংবাদমাধ্যম। কঙ্গনা রানাউতের মুম্বইতে ফেরার কথা ঘোষণার পরই শিবসেনার তরফে আক্রমণ করা হয় তাঁকে। এরপর হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়ে দেন, কঙ্গনার নিরাপত্তার দিকটি খতিয়ে দেখবেন তাঁরা। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর ওই বক্তব্যের পর বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানান, বলিউড অভিনেত্রীকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ওই ঘোষণার পর তাঁকে পালটা ধন্যবাদ জানান কঙ্গনা।

আরও পড়ুন : সুশান্তকে জোর করে অতিরিক্ত মাদকের নেশা করাতেন রিয়ার বন্ধুরা?

তবে মুম্বইতে ফিরলেও, তাঁকে কোয়ারেন্টিনে থাকতে হবে। বিএমসির নির্দিষ্ট নিয়ম মেনেই কঙ্গনাকে তাঁর মুম্বইয়ের বাড়িতে কোয়ারেন্টিন করা হবে বলে জানানো হয়েছে। শুধু তাই নয়, বিএমসি তরফে কঙ্গনার হাতে কোয়ারেন্টিন বলে ছাপ দেওয়া হবে বলে খবর। বিষয়টি নিয়ে যদিও এখনও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। তবে নিয়ম মেনেই কঙ্গনাকে ৭ দিন কোয়ারেন্টিন করা হবে বলে জানিয়েছেন বিএমসির কমিশনার।

আরও পড়ুন : টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর NCB-র প্রশ্নবাণ থেকে মুক্তি পেলেন রিয়া

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মুম্বইতে হাজির হওয়ার পর বিহারের আইপিএস অফিসারকে কোয়ারেন্টিন করা হয় বিএমসির তরফে। যা নিয়ে জোর কদমে শোরগোল শুরু হয়ে যায়। যদিও ওই আইপিএস অফিসার পাটনা থেকে ঘরোয়া বিমানে করে মুম্বইতে হাজির হয়েছেন বলেই তাঁকে নিয়ম মেনে কোয়ারেন্টিন করা হয় বলে দাবি করা হয় বিএমসির তরফে।

.