মহিলাদের দয়া, মায়াকে দুর্বলতা বলে ভাববেন না, ফের গর্জে উঠলেন কঙ্গনা

 স্বাস্থ্য দফতরের নির্দেশিকা অনুযায়ীই আগামী ১০ দিন কঙ্গনা, তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এবং অভিনেত্রীর ম্যানেজার ঘরবন্দি হয়ে থাকবেন বলে খবর।

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 15, 2020, 11:08 AM IST
মহিলাদের দয়া, মায়াকে দুর্বলতা বলে ভাববেন না, ফের গর্জে উঠলেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সোমবার সকালে মুম্বই ছাড়েন কঙ্গনা রানাউত। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, সোমবার মুম্বই ছেড়ে মানালিতে পৌঁছে যান বলিউড অভিনেত্রী। হিমাচল প্রদেশে নিজের বাড়িতে পৌঁছে ১০ দিন কোয়ারেন্টিনে থাকবেন কঙ্গনা। স্বাস্থ্য দফতরের নির্দেশিকা অনুযায়ীই আগামী ১০ দিন কঙ্গনা, তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এবং অভিনেত্রীর ম্যানেজার ঘরবন্দি হয়ে থাকবেন বলে খবর।

আরও পড়ুন : গাঁজা, কোকেনের ছড়াছড়ি, বলিউডের হাই প্রোফাইল পার্টিতে চলে দেদার নেশা, দাবি সুশান্তের বন্ধুর

মানালির বাড়িতে পৌঁছে ফের টুইট করেন কঙ্গনা। নাম না করেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে একহাত নেন অভিনেত্রী। তিনি বলেন, মহিলাদের দয়া, মায়া, করুনাকে যেন কখনও তাঁদের দুর্বলতা বলে ভাববেন না। যাঁর হারানোর কিছু নেই, তাঁকে যদি ক্রমাগত ধাক্কা দেওয়া হয়, তাহলে তিনি যে কতটা মারাত্মক শুধু নয়, ধ্বংসাত্বক হয়ে উঠতে পারেন, তা কেউ ভাবতেও পারবেন না বলে রীতিমতো প্রত্যেককে সতর্ক করেন বলিউড কুইন।

আরও পড়ুন : 'সুশান্তের খুনি, মাদক চক্রের পর্দা ফাঁস করতে চাইছি বলেই অসুবিধা হচ্ছে উদ্ধব ঠাকরের' : কঙ্গনা

 

মুম্বই ছাড়ার পর থেকেই একের পর এক টুইট করতে শুরু করেন মনিকর্ণিকা অভিনেত্রী। যার মধ্যে একটিতে কঙ্গনা দাবি করেন, সুশান্তের খুনিদের মুখোশ খুলতে চেয়েছেন, মাদক চক্রের পর্দা ফাঁস করতে চেয়েছেন। সেই সঙ্গে বলিউডের মুভি মাফিয়াদের সামনে আনতে চেয়েছেন। এটাই তাঁর অপরাধ। ওইসব কারণের জন্যই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে তাঁকে সহ্য করতে পারছেন না। উদ্ধব-পুত্র আদিত্যর সঙ্গে মুভি মাফিয়াদের সখ্যতা রয়েছে বলেও তোপ দাগতে শুরু করেন কঙ্গনা।

এদিকে কঙ্গনার পালি হিলের অফিসের বেশ কিছুটা অংশ বেআইনি দাবি করে তা ভেঙে দেয় বিএমসি। যা নিয়ে চরমে ওঠে কঙ্গনার সঙ্গে বিএমসির তরজা। এরপরই বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী। আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত ওই মামলা স্থগিত রাখা হয়েছে বম্বে হাইকোর্টের তরফে।

.