কঙ্গনার সঙ্গে বিচ্ছেদ, এবার ফের সম্পর্কের বেড়াজালে বলিউডের এই অভিনেতা

জোর জল্পনা শুরু হয়েছে 

Updated By: Jan 15, 2019, 06:04 PM IST
কঙ্গনার সঙ্গে বিচ্ছেদ, এবার ফের সম্পর্কের বেড়াজালে বলিউডের এই অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : ফের বচ্ছেদ বলিউডে। এবার ফের সম্পর্ক ভাঙল কঙ্গনা রানাউতের প্রাক্তন বন্ধু অধ্যায়ন সুমনের। ২০১৮ সালে স্তুতি শর্মা নামে দিল্লির এক চিকিত্সকের সঙ্গে সম্পর্কে জড়ান শেখর সুমনের ছেলে অভিনেতা অধ্যায়ন সুমন। কিন্তু, ২০১৯-এর গোড়াতেই দিল্লির চিকিত্সক বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অধ্যায়নের। যদিও বিষয়টি নিয়ে একেবারেই পাঁচকান করতে চাননি অধ্যায়ন।
এ বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, স্তুতির সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছে, এ কথা ঠিক। স্তুতি দিল্লিতে থাকেন আর তিনি মুম্বইতে। দিল্লি, মুম্বইয়ের দূরত্বের জেরে তাঁদের মধ্যেও তৈরি হয় দূরত্ব। আর তার জেরেই ভেঙে যায় সম্পর্ক। 
তবে স্তুতির সঙ্গে সম্পর্ক ছেদের পরই নাকি 'স্প্লিস্টসভিলা ১১'-এর প্রতিযোগী মাহিরা মিশ্রর সঙ্গে নতুন করে ঘনিষ্ঠতা শুরু হয় অধ্যায়নের। যদিও, মাহিরা মিশ্রর সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি শেখর সুমনের ছেলে। তিনি দাবি করেন, মাহিরা এবং তিনি শুধু বন্ধু। এর বাইরে তাঁদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই বলেও দাবি করেন অধ্যায়ন।


এদিকে বলিউডে ডেবিউ করার পর অঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়ান অধ্যায়ন। যদিও বেশিদিন স্থায়ী হয়নি তাঁদের সম্পর্ক। কঙ্গনা তাঁর উপর 'কালো জাদু' প্রয়োগ করেছেন বলে অভিযোগ করেন অধ্যায়ন এবং তাঁর বাবা শেখর সুমন। হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনা রানাউতের বিচ্ছেদের সময়ও বলিউড 'কুইন'-এর বিরুদ্ধে তোপ দাগেন অধ্যায়ন। যার জেরে কঙ্গনার সঙ্গে অধ্যায়নের পুরনো সম্পর্ক নিয়ে কাদা ছোড়াছুড়িও শুরু হয়ে যায়।

.