Sidharth Shukla: বিদায় সিদ্ধার্থ! বিগ বস ওটিটির মঞ্চে বন্ধু সিডকে Karan-এর শ্রদ্ধার্ঘ

গত ২ সেপ্টেম্বর আচমকাই চিরঘুমের দেশে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা

Updated By: Sep 6, 2021, 01:35 PM IST
Sidharth Shukla: বিদায় সিদ্ধার্থ! বিগ বস ওটিটির মঞ্চে বন্ধু সিডকে Karan-এর শ্রদ্ধার্ঘ

নিজস্ব প্রতিবেদন: যদিও ধারাবাহিকের দৌলতে বিটাউনের চেনা মুখ হয়ে উঠেছিলেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla), কিন্তু বিগ বস তাঁর জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছিল কয়েকগুণ। অভিনেতা সিদ্ধার্থের থেকে মানুষ সিদ্ধার্থে মুগ্ধ ছিল গোটা দেশ। বিগ বসের ঘরে মাত্র কয়েকমাসেই জেন ওয়াইয়ের হার্টথ্রব হয়ে উঠেছিলেন এই অভিনেতা। গত বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন এই অভিনেতা। এবার সেই বিগ বসের মঞ্চেই তাঁকে চিরবিদায় জানালেন বিগ বস ওটিটির সঞ্চালক পরিচালক প্রযোজক করণ জোহার (Karan Johar)। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

সিদ্ধার্থের স্মরণে রবিবার বিগ বস ওটিটির স্পেশাল এপিসোডে প্রদর্শিত হয় বিগবসের ঘরে সিদ্ধার্থের স্মৃতি বিজরিত একটি ভিডিয়ো। অশ্রুভেজা চোখে তাঁর উদ্দেশ্যে করণ জোহার বলেন, ''এখনও আমাদের পক্ষে এটা বিশ্বাস করা কঠিন। আমি হতবাক। আমি বিশ্বাস করতে পারি না যে সিড আর নেই। সিড একজন ভালো সন্তান ছিলেন, ভালো বন্ধু ও সর্বোপরি একজন ভালো মানুষ। ওঁর ইতিবাচক মানসিকতা, ওঁর হাসি সহজেই কয়েকলক্ষ অনুরাগীর মন জয় করে নিয়েছিল। সারা বিশ্ব জুড়ে তোমার এতো অনুরাগী প্রমাণ করে দিল যে তোমায় সকলে কত ভালোবাসত। তোমাকে আমরা মিস করবই। এই শো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের শক্তি দরকার। কিন্তু কথায় আছে 'শো মাস্ট গো অন'।''

আরও ুপড়ুন: Sidharth Shukla: 'প্রিয় অভিনেতা'-র স্মরণসভা, অনুরাগীদের ভার্চুয়ালি থাকার অনুরোধ পরিবারের

কিছুদিন আগেই বান্ধবী শেহনাজ গিলকে সঙ্গে নিয়ে বিগ বস ওটিটির মঞ্চে অতিথি হিসাবেও উপস্থিত ছিলেন প্রাক্তন বিগ বস জয়ী সিদ্ধার্থ শুক্লা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.