Karan Johar: করণ জোহরকে অপহরণের ছক? ৫ কোটি টাকা তোলার প্ল্যানও ছিল!

এর আগে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন বলিউডের সুপারস্টার সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা তথা প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান (Selim Khan)।

Updated By: Jun 20, 2022, 03:49 PM IST
Karan Johar: করণ জোহরকে অপহরণের ছক? ৫ কোটি টাকা তোলার প্ল্যানও ছিল!

নিজস্ব প্রতিবেদন: ফাঁস হয়ে গেল মুম্বইয়ের চিত্র পরিচালক করণ জোহরকে অপহরণের ছক। সঙ্গে পাঁচ কোটি টাকা করণের থেকে তোলাবাজির ছকও ছিল বলে জানা গিয়েছে। এর আগে প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউডের সুপারস্টার সলমন খান এবং তাঁর বাবা তথা প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান। 

চলতি মাসের প্রথমদিকে প্রাতঃভ্রমণে বেরিয়ে একটি হুমকির চিঠি পেয়েছিলেন সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে চিঠিটি রাখা ছিল বলে খবর। চিঠিতে স্পষ্ট বলা ছিল, পঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে সলমন খান এবং তাঁর বাবা সেলিম খানের। এরপরই বান্দ্রা থানায় এফআইআর দায়ের করে খান পরিবার। সঙ্গে সঙ্গে তদন্তও শুরু করে পুলিস। ধরা পড়ে দলটি।

সিধু মুসেওয়ালা খুনের ঘটনায় মহাকাল অন্যতম বড় ভূমিকা পালন করেছেন বলেই জানতে পেরেছিল পুলিস। গত সপ্তাহেই অপরাধ দমন শাখা সৌরভ মহাকালকে গ্রেফতার করে। সিধু মুসেওয়ালা খুনের ঘটনায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তার সাঙ্গোপাঙ্গদের জেরা করে পুলিস। সলমন ও তাঁর বাবা সেলিমকে হুমকি চিঠি পাঠানোর ঘটনার পর মুম্বইয়ের অপরাধ দমন শাখার তদন্তকারী একটি দল এসে পুণেয় মহাকালের সঙ্গে কথা বলে যান। অভিযুক্ত সৌরভ মহাকালের দাবি, পরিচালক করণ জোহর নাকি তাদের 'লক্ষ্য' ছিলেন। সেই কথা যাচাই করে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

আরও পড়ুন: Brahmastra: জুতো পরে আদৌ কি মন্দিরে ঢুকেছিলেন রণবীর! 'ব্রহ্মাস্ত্র' বিতর্কে মুখ খুললেন পরিচালক

.