'সুষমাজি না থাকলে রাশিয়ার জেলে থাকতে হত', শোকবার্তায় জানালেন করণবীর

পুরনো প্রসঙ্গ তুলে আনেন অভিনেতা 

Updated By: Aug 7, 2019, 04:41 PM IST
'সুষমাজি না থাকলে রাশিয়ার জেলে থাকতে হত', শোকবার্তায় জানালেন করণবীর

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার রাতে দিল্লির এইমস-এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুষমা স্বরাজ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। সুষমা স্বরাজের মৃত্যুতে ভারতীয় রাজনীতির এক গৌরবজ্জ্বল অধ্যায়ের অবসান হল। অসাধারণ নেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ভারত, বলে শোকবার্তায় জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সুষমা স্বরাজের মৃত্যুতে গোটা দেশের পাশাপাশি শোকস্তব্ধ বলিউড থেকে টলিউড সর্বত্র। অমিতাভ বচ্চন, অনুপম খেরদের পাশাপাশি প্রাক্তন বিদেশমন্ত্রী মৃত্যুতে এবার শোক প্রকাশ করলেন টেলি অভিনেতা করণবীর বোহরা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তিনি বলেন, সুষমা স্বরাজের মৃত্যুর খবরে তিনি চমকে উঠেছেন। বিদেশের মাটিতে কোনও ভারতীয়কে কখনও অসুবিধায় পড়তে দেননি সুষমা স্বরাজ। শুধু তাই নয়, সুষমা স্বরাজ না থাকলে তাঁকেও রাশিয়ার জেলে কাটাতে হতো বলে নিজের সোশাল হ্যান্ডেলে জানান বিগ বস ১২-এর জনপ্রিয় প্রতিযোগী।
করণবীর আরও জানান, মস্কোতে গিয়ে তিনি একবার সমস্যায় পড়েছিলেন। ওই সময় সুষমা স্বরাজ যেভাবে তাঁর সাহায্যের জন্য এগিয়ে আসেন, সেই প্রসঙ্গ তুলে এনেও শোকবার্তায় লেখেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা। 

.