নিজস্ব প্রতিবেদন : ​দ্বিতীয়বার মা হওয়ার জন্য অপেক্ষা করছেন করিনা কাপুর খান। তৈমুরের জন্মের সময় অর্থাত প্রথমবারের অভিজ্ঞতা কেমন ছিল, তা নিয়ে অনেকবার মুখ খুলেছেন করিনা কাপুর খান। তবে এবার পুরোপুরি অন্য বিষয় নিয়ে মন্তব্য করতে দেখা গেল বেগম সাহেবাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করিনা কাপুর বলেন, অন্তঃসত্ত্বা থাককালীন আরও বেশি করে কাজ করছেন। আগেও তাই করেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করা যাবে না, এমন ধারনা ভুল। উলটে এই সময়ে তিনি আরও বেশি করে কাজ করছেন। তাঁর মন যা চায়, তাই করছেন। যা করতে ইচ্ছা করছে, তাই করছেন বেশি করে বলেও জানান করিনা। মা হওয়ার আগে অর্থাত গর্ভে সন্তান বেড়ে ওঠার সময় যে যত বেশি কাজ করবেন, তাঁর খুদে আরও বেশি সুস্থ, সবল হবে বলেও মন্তব্য করেন করিনা (Kareena Kapoor Khan)


আরও পড়ুন : ​ Akshay Kumar কে দেখে শিখুন, জোরদার আক্রমণের মুখে Abhishek Bachchan


সম্প্রতি সইফ আলি খানের সঙ্গে মুম্বইয়ের একটি ক্লিনিকে দেখা যায় করিনা কাপুর খানকে। নিয়মিত চেকআপে জন্যই ওই ক্লিনিকে করিনাকে নিয়ে সইফ হাজির হন বলে জানা যায়। করিনাকে নিয়ে ক্লিনিকে যাওয়ার সময় পাপারাৎজির সামনে স্ত্রীকে বেশিক্ষণ দাঁড়াতে দেননি সইফ। এমনকী, কেউ কথা বলতে চাইলে, করিনাকে আলতো হাতে সেখান থেকে সরিয়ে নিয়ে গাড়িতে উঠে যান সইফ আলি খান।


আরও পড়ুন : 'স্বর্গ নেমে এসেছে পৃথিবীতে, এটাই অতুলনীয় ভারত', হানিমুনে গিয়ে বললেন Aditya Narayan


২০ ডিসেম্বর ৩ বছরে পড়বে ছোট্ট তৈমুর আলি খান। ছেলের এবারের জন্মদিনে সইফ, করিনার কী পরিকল্পনা রয়েছে, সে বিষয়ে অভিনেত্রী কিছু জানাননি। তবে এবার যে তৈমুরের জন্মদিন একেবারে ঘরোয়াভাবে পালন করা হবে, তার আভাস দেন করিনা কাপুর খান।