Akshay Kumar কে দেখে শিখুন, জোরদার আক্রমণের মুখে Abhishek Bachchan

খুব শান্তভাবেই সব কথার উত্তর দেন অভিষেক বচ্চন 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2020, 12:27 PM IST
Akshay Kumar কে দেখে শিখুন, জোরদার আক্রমণের মুখে Abhishek Bachchan
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন নেট পাড়ার বহু মানুষ। বিশেষ করে তারকা সন্তানরা নিস্তার পাচ্ছেন না সামাজিক মাধ্যমের আক্রমণ এবং কটাক্ষের মুখ থেকে। সেই তালিকায় যেমন রয়েছেন আলিয়া ভাট, করিনা কাপুররা, তেমনি নাম রয়েছে অভিষেক বচ্চনেরও। যদিও সুশান্তের ঘটনার আগে থেকেই নেট জনতার একাংশের আক্রমণের মুখে প্রায়শই পড়তে দেখা যায় অভিকে। সেই ঘটনারই এবারও পুনরাবৃত্তি হল অক্ষয় কুমারকে সমর্থনের নাম করে।

সম্প্রতি অক্ষয় রাঠি নামে এক ব্যক্তি অক্ষয় কুমারের কাজের প্রশংসা করে একটি ট্যুইট করেন। যেখানে তিনি বলেন,  অক্ষয় কুমার (Akshay Kumar) যেভাবে সিনেমার শ্যুটিং শেষ করেন সুন্দরভাবে, তা দেখে অন্যদের শেখা উচিত। সেই কারণেই অক্ষয়ের সিনেমা দিনের পর দিন ধরে ব্লকবাস্টারে পরিণত হয়। অক্ষয় কীভাবে তাঁর কাজ শেষ করেছেন পরিকল্পনামাফিকভাবে, তা দেখে বি টাউনের অন্য তারকারা কিছু শিখতে পারেন বলে মন্তব্য করেন ওই ব্যক্তি।

 

যা দেখে অক্ষয় রাঠিকে পালটা উত্তর দেন অভিষেক বচ্চন। তিনি বলেন, অক্ষয় যেমন নিজের মতো করে কাজ শেষ করেছেন, প্রত্যেক অভিনেতারই নিজস্ব কিছু পরিকল্পনা থাকে। সেই অনুযায়ী তাঁরা কাজ শেষ করেন। জুনিয়র বচ্চনের ওই মন্তব্যের পর তাঁকে পালটা আক্রমণ করা হয় এবং সোশ্যালে  স্বজনপোষণের ফল বলে সমালোচনা করা হয়।

আরও পড়ুন : 'স্বর্গ নেমে এসেছে পৃথিবীতে, এটাই অতুলনীয় ভারত', হানিমুনে গিয়ে বললেন Aditya Narayan

সোশ্যালে সমালোচিত হয়ে ফের পালটা উত্তর দেন অভিষেক। তিনি বলেন, অক্ষয়ের সঙ্গে মোটেই তিনি নিজের তুলনা করছেন না। অক্ষয় কুমার যেভাবে নিজের কাজ করেন, তা সত্যিই প্রশংসার যোগ্য বলে মন্তব্য করেন অভিষেক।

আরও পড়ুন : Bollywood : গোলাপী ব্রালেটে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটে Kareena, ভাইরাল ভিডিয়ো

যদিও এই প্রথম নয় যখন অভিষেক বচ্চনকে আক্রমণ করা হয় সামাজিক মাধ্যমে। এর আগেও বহুবার অভিষেকের সমালোচনা করা হয় কখনও স্ত্রী ঐশ্বর্যর নাম করে, আবার কখনও অমিতাভের নাম করে। প্রত্যেকবারই সমালোচকদের গুছিয়ে উত্তর দেন জুনিয়র বচ্চন।

.