'স্বর্গ নেমে এসেছে পৃথিবীতে, এটাই অতুলনীয় ভারত', হানিমুনে গিয়ে বললেন Aditya Narayan

শ্বেতা আগরওয়ালের সঙ্গে ছবি শেয়ার করেন আদিত্য নারায়ণ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2020, 11:57 AM IST
'স্বর্গ নেমে এসেছে পৃথিবীতে, এটাই অতুলনীয় ভারত', হানিমুনে গিয়ে বললেন Aditya Narayan
আদিত্য নারায়ণ, শ্বেতা আগরওয়াল

নিজস্ব প্রতিবেদন : ১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন।  বিয়ের কয়েকদিন পর এবার মধুচন্দ্রিমার জন্য রওনা দিলেন আদিত্য নারায়ণ। স্ত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়ে সেখান তেকে ছবি শেয়ার করলেন আদিত্য নারায়ণ।  নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করেন উদিত-পুত্র।  শুধু তাই নয়, স্ত্রীর সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়েও অতুলনীয় ভারত বলে নিজেদের ছবিতে ক্যাপশন জুড়ে দেন টেলিভিশনের এই জনপ্রিয় তারকা। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আদিত্য-শ্বেতার ওই ছবিতে 'অতুলনীয় ভারতের' ক্যাপশন দেখে উদিত-পুত্রের অনুরাগীরা আপ্লুত হয়ে পড়েন। সেই সঙ্গে আদিতি্যর প্রশংসাও শুরু করে দেন তাঁরা।

আরও পড়ুন : Bollywood : কেমন আছেন Anushka Sharma? শারীরিক অবস্থা নিয়ে জল্পনা বাড়ালেন বিরাট-ঘরণী

শ্বেতা আগরওয়ালের সঙ্গে বিয়ের পরপরই আদিত্য (Aditya Narayan) জানান, ডিসেম্বর মাসের মাঝ বরাবর তাঁরা হানিমুনের জন্য উড়ে যাবেন। বিয়ের পর শ্বেতা তাঁর নতুন ফ্ল্যাট কিছুটা গুছিয়ে নিয়ে তবেই বেড়াতে বের হবেন বলেও জানান আদিত্য। যেমন কথা তেমনি কাজ। বিয়ে এবং রিসেপশনের কয়েকদিন পর এবার জম্মু কাশ্মীরে বেড়াতে গেলেন আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল। পাশাপাশি এই প্রথম কাশ্মীরে গেলেন তিনি বলেও জানান আদিত্য। স্বর্গ কীভাবে মর্তে নেমে এসেছে, কাশ্মীরকে না দেখলে, বিশ্বাস হত না বলেও মন্তব্য করেন রিয়্যালিটি স্টার।

২০১০ সালে শ্বেতা আগরওয়ালের সঙ্গে পরিচয় হয় আদিত্য নারায়ণের। শাপিত-এর সেট থেকেই শ্বেতার সঙ্গে আদিত্যর পরিচয় পর্ব। সেই বন্ধুত্বের সম্পর্কই এরপর ভালবাসায় পরিণত হয়। দীর্ঘদিন নিজেদের সম্পর্ককে গোপনীয়তার মোড়কে মুড়ে রাখলেও, শেষ পর্যন্ত তা প্রকাশ্যে এনে শ্বেতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আদিত্য নারায়ণ। করোনা আবহের জেরে পরিবার এবং বন্ধুত্বের নিয়েই গত ১ ডিসেম্বর বিয়ের পর্ব সেে ফেলেম আদিত্য নারায়ণ।

.