নিজস্ব প্রতিবেদন: ২০১২ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন সইফ আলি খান ও করিনা কাপুর খান। বিয়েতে স্ত্রী করিনার পাশাপাশি শ্যালিকা করিশ্মাকেও নাকি উপহার দিয়েছিলেন সইফ। সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে গিয়ে সেকথাই খোলসা করেছেন করিশ্মা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মুহূর্তে লন্ডনে 'আংরেজি মিডিয়াম' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত করিনা। তাই 'ডান্স ইন্ডিয়া ডান্স'-এ করিনার জায়গায় বিচারকের ভূমিকায় হাজির হয়েছিলেন দিদি করিশ্মা। সেখানেই কথা প্রসঙ্গে করিনার বিয়েতে সইফের তাঁকে উপহার দেওয়ার কথা ফাঁস করেন। 


আরও পড়ুন-সাংবাদিকদের সঙ্গে বচসা, ক্ষমা না চাইলে কঙ্গনাকে বয়কটের ডাক



তাঁকে কী উপহার দিয়েছিলেন তাঁকে সইফ? করিশ্মা জানান, "নবাব সাহেব তাঁর নবাবি আন্দাজে দুটি সুন্দর কানের দুল উপহার দিয়েছিলেন আমাকে। এখনও আমি সেগুলো যত্ন করে রেখে দিয়েছি।" এছাড়াও সইফকে একজন অসাধারণ এবং ঠাণ্ডা মস্তিষ্কের মানুষ বলেও উল্লেখ করেন করিশ্মা।


আরও পড়ুন- 'কবীর সিং'-এর সাফল্য, শাহিদ এখন কত টাকা পারিশ্রমিক হাঁকাচ্ছেন জানেন?



২০১২ সালের পর সইফ-করিনার বিবাহিত জীবনে কেটে গিয়েছে ৭ বছর। এর আগে অমৃতা সিং-এর সঙ্গে সইফের বিয়ে হলেও ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।  প্রসঙ্গত, আংরেজি মিডিয়াম-এর পাশাপাশি 'মেন্টালহুড' নামে একটি ডিজিটাল ছবিও করছেন করিনা। সইফ আলি খানকে দেখা যাবে পরিচালক নভদ্বীপ সিং-এর 'লাল কাপ্তান' ছবিতে। ছবিটি মুক্তি পাবে ৬ সেপ্টেম্বর।   


আরও পড়ুন-বালিতে 'বালিউড' মিলিন্দ সোমান ও অঙ্কিতা কোনওয়ারের