নিজস্ব প্রতিবেদন: ৮-এ পড়ল করিশ্মা কাপুরের ছেলে কিয়ান রাজ কাপুর। ছেলের জন্মদিনে তাকে শুভেচ্ছা এবং ভালবাসা জানালেন সত মা প্রিয়া সচদেভ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিয়ানের সঙ্গে সঞ্জয় কাপুরের ছবি শেয়ার করেন প্রিয়া। সেখানে তিনি লেখেন, কিয়ান এবার ৮ বছরে পড়ল। তাঁদের পরিবারের একজন ভবিষ্যতের তারকা কিয়ান। জীবনে যাতে সব ধরনের সাফল্য কিয়ান পায়, সে বিষয়ে আশা প্রকাশ করে তাকে শুভেচ্ছা জানান সঞ্জয় কাপুরের তৃতীয় স্ত্রী প্রিয়া সচদেভ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রযোজক, অভিনেতাদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করিশ্মার! বিস্ফোরক রবিনা ট্যান্ডন
২০০৩ সালে করিশ্মা কাপুরকে বিয়ে করেন শিল্পপতি সঞ্জয় কাপুর। বিয়ের পর প্রথমে সামাইরা এবং পরে কিয়ানের জন্ম হয়। কিয়ানের জন্মের পর থেকে সঞ্জয় কাপুর এবং করিশ্মা কাপুরের অশান্তি শুরু হয়। ২০১৬ সালে তাঁদের আইনি বিচ্ছেদ হয়ে যায়। ২০১৬ সালে করিশ্মার সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়া সচদেভকে বিয়ে করেন সঞ্জয় কাপুর। বিমানে যাতায়াতের সময় প্রিয়ার সঙ্গে সঞ্জয় কাপুরের পরিচয় হয়। এরপরই ২০১৭ সালে প্রিয়া এবং সঞ্জয় কাপুর গাঁটছড়া বাঁধেন। 


আরও পড়ুন : শরীর না দেখিয়ে অভিনয় শিখুন, কদর্য আক্রমণ দিশাকে



আরও পড়ুন : পোশাক না পরেই রাস্তায় নামলেন মালাইকা? নোংরা আক্রমণ বলিউড অভিনেত্রীকে
প্রিয়া সচদেভের সঙ্গে সঞ্জয় কাপুরের বিয়ের পর জন্ম হয় তাঁদের সন্তান আজারিয়স কাপুরের। এদিকে প্রিয়া সচদেভ এবং তাঁর প্রথম স্বামী বিক্রম চাটওয়ালের এক সন্তান রয়েছে। সাফিরা চাটওয়াল নামে প্রিয়ার মেয়ের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক সঞ্জয় কাপুরের।