গাড়ি ছেড়ে ফেরি ধরে কোথায় চললেন Kartik Aaryan? ভাইরাল ছবি ঘিরে প্রশ্ন নেটিজেনদের

 ফেরিঘাটে কার্তিক আরিয়ানের ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 4, 2021, 09:59 PM IST
গাড়ি ছেড়ে ফেরি ধরে কোথায় চললেন Kartik Aaryan? ভাইরাল ছবি ঘিরে প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : 'ফ্রেডি'র সেটে পৌঁছতে ফেরি ধরলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। মঙ্গলবার, বাইকে করে মুম্বইয়ের ভার্সোভার ফেরিঘাটে পৌঁছোন অভিনেতা। তারপর সেখান থেকে ফেরিতে করে যান 'ফ্রেডি' (Freddy) ছবির সেটে। ফেরিঘাটে কার্তিক আরিয়ানের ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। 

একতা কাপুরের প্রযোজনায় তৈরি হচ্ছে 'ফ্রেডি' (Freddy) ছবিটি। পরিচালনা করছেন শশাঙ্ক ঘোষ। জানা যাচ্ছে এটি একটি ডার্ক রোম্যান্টিক কমেডি, যার পরতে পরতে থাকতে রহস্য। ছবির মূল চরিত্ররাও আলো আঁধারিতে ঢাকা থাকবেন। এদিন ফেরিঘাটে হাসিমুখেই ধরা পড়েন কার্তিক। এদিন অভিনেতার পরনে ছিল নীল ক্যাজুয়াল প্য়ান্ট। কালো টি-শার্ট সঙ্গে হলুদ জ্যাকেট। পাপারাৎজিদের ক্যামেরা দেখে এদিন হাত নাড়তেও দেখা যায় কার্তিককে (Kartik Aaryan)।

আরও পড়ুন-বানভাসি ঘাটালের পাশে, খালি পায়ে কাদার মধ্যেই গ্রামবাসীদের সঙ্গে কথা Dev-র

জানা যাচ্ছে. এই ছবিতে কার্তিকের বিপরীতে প্রথমবার কাজ করতে পারেন পূজা বেদীর মেয়ে আলায়া ফার্নিচারওয়ালা (Alaya Furniturewala)। প্রসঙ্গত, এই মুহূর্তে 'ভুলভুলাইয়া-২'তেও কাজ করছেন কার্তি। তাঁর ঝুলিতে রয়েছে তামিল ছবি 'আলা বৈকণ্ঠপুররামুলার'-র রিমেক, রয়েছে হনসল মেহতার 'ক্যাপ্টেন ইন্ডিয়া' ছবিটিও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)