নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথম করবা চৌথে লাল শাড়িতে সেজেগুজে অনুষ্ঠান পালন করেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশ না থাকায়, মার্কিন মুলুকের সান দিয়েগোতেই স্বামীর মঙ্গল কামনায় ব্রত পালন করেন পিগি। প্রিয়াঙ্কার করবা চৌথের ব্রত পালনের দিন, স্ত্রীর জন্য পালটা উপোস করেন নিক জোনাসও। সেই কথা জানতে পেরে প্রিয়াঙ্কার বোন পরিণীতি চোপড়া কি বললেন জানেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : করবা চৌথে করণকে জড়িয়ে ধরলেন বিপাশা, শ্রিয়াকে আদর স্বামীর, দেখুন সেলেবদের অনুষ্ঠান
করবা চৌথ নিয়ে নিক জোনাসের পোস্ট দেখার পর পরিণীতি বলেন, নিক এক্কেবারে প্রকৃত স্বামীর দায়িত্ব পালন করেছেন। এবার কি তাঁর নিজের বিয়ে করার পালা? প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে জিজ্ঞাসা করে সেই প্রশ্ন করেন পরিণীতি।
দেখুন সেই পোস্ট...



করবা চৌথের দিন সান দিয়েগোতে বসে প্রিয়াঙ্কা যখন স্বামীর মঙ্গল কামনার জন্য ব্রত পালন করেন, তখন নিজেদের ছবি দিয়ে নতুন পোস্ট শেয়ার করেন মার্কিন পপ তারকা নিক জোনাস। সেখানে তিনি লেখেন, তাঁর স্ত্রী ভারতীয় এবং হিন্দু। তাই প্রিয়াঙ্কার কাছ থেকে ভারতীয় সংস্কৃতি সম্পর্কে প্রতিদিন কিছু না কিছু নতুন জিনিস তিনি শিখছেন। প্রিয়াঙ্কাকে তিনি ভালবাসেন আর সেই কারণেই তাঁকে অনুসরকণও তিনি করেন বলে জানান নিক। এসবের পাশাপাশি প্রত্যেককে করবা চৌথের শুভেচ্ছাও জানান মার্কিন পপ তারকা।


আরও পড়ুন :  অনুষ্কা থেকে প্রিয়াঙ্কা, ধুমধাম করে করবা চৌথ পালন বলিউড সেলেবদের
২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্নীয় এবং বন্ধুদের নিয়েই বসে ওই দুই তারকার বিয়ের আসর। রাজস্থানে বিয়ে সারার পর দিল্লি মুম্বইতে পর পর ৩বার বসে তাঁদের রিসেপশনের আসর। প্রসঙ্গত, নিক-প্রিয়াঙ্কার দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।