দীপিকার প্রতি ক্যাটরিনার মধুর প্রতিশোধ!

প্রতিশোধ নিলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটকে সরিয়ে শাহরুখের ছবিতে দীপিকার এন্ট্রির পরপরই দীপিকাকে সরিয়ে করণ জোহরের ছবিতে নিজের জায়গা পাকা করে ফেললেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে ফাওয়াদ খান।

Updated By: Aug 19, 2016, 04:03 PM IST
দীপিকার প্রতি ক্যাটরিনার মধুর প্রতিশোধ!

ওয়েব ডেস্ক: প্রতিশোধ নিলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটকে সরিয়ে শাহরুখের ছবিতে দীপিকার এন্ট্রির পরপরই দীপিকাকে সরিয়ে করণ জোহরের ছবিতে নিজের জায়গা পাকা করে ফেললেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে ফাওয়াদ খান।

একেই বলে মধুর প্রতিশোধ। আনন্দ এল রাইয়ের ছবিতে শাহরুখের বিপরীতে প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু শেষ পর্যন্ত পরিচালক বদলালেন তাঁর মত। শাহরুখের সঙ্গে দীপিকার জোড়িই তাঁর পছন্দ। তাই দীপিকাকেই ছবির জন্য বেছে নিলেন আনন্দ। শাহরুখ-দীপিকার কেমিস্ট্রর জনপ্রিয়তা থেকেই হয়ত তাঁর এই সিদ্ধান্ত। যেখানে অনেকটাই পিছিয়ে শাহরুখ-ক্যাটরিনার রসায়ন। আনন্দ এল রাইয়ের ছবিতে আরো এক নারী চরিত্র আছে বটে, তবে তা প্রথম নায়িকার থেকে কম গুরুত্বপূর্ণ। এই ভরা মরশুমে ক্যাট ডার্লিং সেকেন্ড লিড অভিনয় করবেন, সেটা ভাবা একেবারেই ভুল। অতএব ছবি থেকে তিনি বাদ। এটা খুব ভাল ভাবে মানতে কি পারেন ক্যাটরিনা? 

তাই তিনিও চেষ্টা চালালেন দীপিকাকে সরিয়ে নিজের অস্তিত্ব জানানের। মওকাও মিলল। করণ জোহারের পরবর্তী ছবিতে। ফাওয়াদ খানকে নিয়ে একটা ফ্রেশ পেয়ারের কথা ভাবছিলেন করণ। প্রথম পছন্দ ছিল দীপিকা পাড়ুকোন। কিন্তু ব্যস্ততার ফলে, দীপিকাও সিদ্ধান্ত জানাতে পারছিলেন না। এই অবস্থায় 'বার বার দেখো'র নায়িকাই হলেন করণের রক্ষক। বার বার দেখোর নায়িকা। ব্যস দীপিকাকে সরানোর সুযোগ কি আর হাতছাড়া করেন ক্যাট? একেই রণবীর কাপুরকে নিয়ে এই দুই নায়িকার মন কষাকষি আছেই। এখন আবার দুই এক্স গার্লফ্রেন্ডের লড়াই অন্য পর্যায়ে। ছবির মাধ্যমে তাঁরা বুঝিয়ে দিচ্ছেন ইন্ডাস্ট্রিতে নিজেদের গুরুত্ব। করণের ছবিতে দেখা যাবে বিগ ফ্যাট পাঞ্জাবি ওয়েডিং। তাঁর জন্যই তৈরি হচ্ছেন ক্যাটরিনা কাইফ। তৈরি হচ্ছেন ফাওয়াদের নতুন নায়িকা হতে। সেই ফাওয়াদ, যার সঙ্গে জুটি বাঁধতে মুখিয়ে ছিলেন দীপিকা পাড়ুকোন। হ্যান্ডসাম নায়কের সঙ্গে অনস্ক্রিন রোমান্স করতে চেয়েছিলেন তিনি। কিন্তু ফাওয়াদের সঙ্গে ছবির সুযোগে ক্যাটরিনা যে দীপিকার মনে জ্বালা ধরাবেন সেটা নিশ্চিত। শাহরুখের পাশে তো নিজের জায়গা পাকা করলেন দীপিকা, কিন্তু করণের ছবিতে ফাওয়াদের নায়িকা হয়ে ক্যাটরিনা তাকে বোধহয় বললেন...হম ভি কিসিসে কম নহি। 

.