নিজস্ব প্রতিবেদন: বলিউডে জোর গুঞ্জন ছিলই, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ডেট করছেন। সম্পর্কে রয়েছেন দুজনে। তাঁদের ছবি একসঙ্গে ভাইরাল ও হয়। যদিও ভিকি বা ক্যাটরিনা এই বিষয়ে মুখ খোলেন নি কখনও। এবার তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাটরিনা কাইফের ঘনিষ্ঠ বন্ধু অনিল পুত্র অভিনেতা হর্ষবর্ধন কাপুর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন: ঘরোয়া লুক আর শরীরী আবেদন নিয়ে 'Hoichoi'-র 'মৌচাক'-এ হাজির লাস্যময়ী 'মৌ' বৌদি


সম্প্রতি এই অভিনেতা একটি অনলাইন অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, সেখানে এই প্রসঙ্গে মুখ খোলেন সোনমের ভাই হর্ষবর্ধন। তাকে বলিউড তারকাদের প্রেমের গুঞ্জনের মধ্যে এমন একটি সম্পর্কের কথা প্রকাশ করতে বলা হয়, যা গুজব নয়, সত্যি। সঙ্গে সঙ্গে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ্য করেন হর্ষবর্ধন। তিনি জানান এই সম্পর্কের মধ্যে গুজবের কোনও অবকাশ নেই।



তিনি এও বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, এটি সত্য। বিষয়টি নিয়ে কথা বলাতে আমি হয়তো সমস্যায় পড়ব, তবুও বলছি। যদিও এই সম্পর্ক তাঁরা কোনওদিন অস্বীকারও করেন নি, বরং তাঁদের মধ্যেও কোনও লুকোনোর কোনও আভাস পাই নি।’ প্রসঙ্গত এক বছর আগে দীপাবলির দিন রাতে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। চর্চা আরও বাড়ে সেই সময় থেকে, এছাড়া বেশ কয়েকবার ডিনারেও পাপ্পারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন এই কাপল।


আরও পড়ুন: স্ত্রীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম, Nusrat-র বিবৃতি প্রসঙ্গে পাল্টা Nikhil


শোনা যায় ইন্ডাস্ট্রিতে এসেই সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। এরপর রণবীর কাপুরের সঙ্গেও সম্পর্কে ছিলেন বেশকিছুদিন। এর বেশকিছুদিন পর ভিকির সঙ্গে নাম জড়ায় তাঁর। অন্যদিকে হরলিন শেঠির সঙ্গে সম্পর্কে ছিলেন ভিকি কৌশল, নিজেই সে কথা স্বীকার করেছিলেন। যদিও ক্যাটরিনা বা ভিকি যতক্ষণ না এ বিষয়ে মুখ খুলছেন ততক্ষণ তা নিয়ে জল্পনা থাকবেই।