ঘরোয়া লুক আর শরীরী আবেদন নিয়ে 'Hoichoi'-র 'মৌচাক'-এ হাজির লাস্যময়ী 'মৌ' বৌদি

পরনে লাল-সাদা শাড়ি, পিঠ খোলা ব্লাউজ, হাতে শাঁখা-পলা, আর ভরপুর শরীরী আবেদন নিয়ে হাজির 'মৌ বৌদি'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 9, 2021, 01:15 PM IST
ঘরোয়া লুক আর শরীরী আবেদন নিয়ে 'Hoichoi'-র 'মৌচাক'-এ হাজির লাস্যময়ী 'মৌ' বৌদি

নিজস্ব প্রতিবেদন : পরনে লাল-সাদা শাড়ি, পিঠ খোলা ব্লাউজ, হাতে শাঁখা-পলা, আর ভরপুর শরীরি আবেদন নিয়ে হাজির 'মৌ বৌদি'। লাস্যময়ী বৌদির শরীরী আবেদনে মজে রয়েছে পাড়ার কিছু ছেলে। সেখানে বেচারা মৌ বৌদির একমাত্র স্বামী! এমনই একটি গল্প নিয়ে হাজির 'মৌচাক'-র ট্রেলার।

তবে 'মৌচাক'-র গল্প শুধু লাস্যময়ী 'মৌ বৌদি' আর তাঁর শরীরী আবেদনে আটকে নেই। সমস্ত গণ্ডোগোল দেড় লক্ষ টাকার লটারির টিকিট নিয়ে। মৌ বৌদির বাড়িতেই ঘটে যায় একের পর এক খুনের ঘটনা।  কিন্তু তারপর? কী হবে মৌ বৌদির? বাকিটা জানতে হলে 'হইচই'-এ দেখতে হবে ওয়েব সিরিজ 'মৌচাক'। যেখানে 'মৌ বৌদি'র ভূমিকায় রয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। আর তাঁর স্বামীর ভূমিকায় দেখা যাবে কাঞ্চন মল্লিককে (Kanchan Mullick)। রয়েছেন আরও অনেকে। 

আরো পড়ুন-মিমি-নুসরত কি আর 'বেস্ট অফ ফ্রেন্ডস' নন? নায়িকার পোস্টে এ কোন ইঙ্গিত?

আরও পড়ুন-সীতার ভূমিকায় Kareena! ছবির জন্য কত টাকা দর হাঁকিয়েছেন বেবো?

প্রসঙ্গত, এর আগে 'হইচই'-এর 'দুপুর ঠাকুরপো' সিরিজে 'উমা বৌদি', 'ঝুমা বৌদি' হয়ে ঝড় তুলেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, মোনালিসা। 'মৌ বৌদি' কি তবে তাঁদের মতোই কেউ? সেবিষয়ে Zee 24 ঘণ্টা ডিজাটালটে মনামী ঘোষের (Monami Ghosh) জানিয়েছিলেন, ''উমা বৌদি, ঝুমা বৌদির সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। এটা একেবারে আলাদা একটা গল্প। পোস্টারে কোমরে লটারির টিকিট দেখা যাচ্ছে। গল্পটা আসলে মৌ, লটারির ঘিরে আবর্তিত। এটা একটা ব্ল্যাক কমেডি।''

মনামী (Monami Ghosh) আরও বলেন, ''এটা আমার প্রথম ওয়েব সিরিজ। এর আগও ওয়েব সিরিজ করার প্রস্তাব আমার কাছে এসেছিল। তবে আমি চেয়েছিলাম, কোনও ধামাকা দিয়েই এই যাত্রা শুরু করব। এটা সাহানাদির (সাহানা দত্ত) লেখা অসম্ভব ভালো একটা গল্প। আর এতে আমি নাম ভূমিকায়। তাই আমার মনে হল এটা থেকে আর কী ভালো সুযোগ হতে পারে। ওয়েব সিরিজ মানুষ ঠিক যেমনটা চায়, তার সব রসদই এতে আছে। মৌচাককে প্রতি মুহূর্তে বিনোদন রয়েছে।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.