Vicky-Katrina: বিয়ের কার্ডে বিশেষ বিজ্ঞপ্তি! ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ ক্যাট-ভিকির

ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা ও ভিকি। 

Updated By: Nov 24, 2021, 05:07 PM IST
Vicky-Katrina: বিয়ের কার্ডে বিশেষ বিজ্ঞপ্তি! ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ ক্যাট-ভিকির

নিজস্ব প্রতিবেদন: ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন ক্য়াটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। এ খবর তো সকলেরই জানা, যদিও এখনও বিয়ে নিয়ে একটাও কথা বলেননি ক্যাটরিনা ও ভিকি। এমনকি শোনা যাচ্ছে বিয়ের খবর ছড়িয়ে পড়াতে বেশ মনখারাপ ক্যাটরিনার। কারণ তিনি নিজেই সবাইকে এই সুখবর জানাবেন বলে ঠিক করেছিলেন। রাজস্থানের এক বিলাসবহুল দুর্গে বিয়ে করবেন তাঁরা। বিয়ের সমস্ত ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকা জুটি। 

ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাঁদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তাঁরা। বিয়ের সমস্ত ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছে এই জুটি। যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাঁদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাঁদের কাছে ক্য়াট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যাঁরা ছবি তুলবেন তাঁরা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনও ছবি অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না বা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন না।  

আরও পড়ুন: Sudipta Chakraborty: জন্মদিনে শাহিদার থেকে কী উপহার পেলেন 'মা' সুদীপ্তা?

ভিকি ক্যাটের এক বন্ধু জানিয়েছেন,'তাঁদের জন্য বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তাঁরা চাইবেন যে তাঁদের অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্য়ানেজমেন্ট কোম্পানির টিম।' জানা যায় বিয়েবাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে। পরিবার, আত্মীয় স্বজন থেকে শুরু করে বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এই নিয়ম। 

আরও পড়ুন: Pornography Case:'শার্লিন ও পুনম নিজেরাই অ্যাডাল্ট ভিডিও বানিয়ে বেচেছেন', দাবি রাজের

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)