জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর হাসপাতালের চিকিৎসক খুন এবং ধর্ষণের ঘটনায় একমাস অতিক্রান্ত। এর মধ্যেই সুপ্রিম কোর্টের নির্দেশের পরও অনমনীয় জুনিয়র ডাক্তাররা। তবে এই প্রসঙ্গেই সোমবার নবান্ন থেকে মুখ্যমন্ত্রী প্রতিবাদ ছেড়ে উৎসবে ফেরার কথা বলেন। আর সেই বক্তব্য ঘিরেই তৈরি হয়েছে জোর বিতর্ক। তারপরই আরজি কর কাণ্ড নিয়ে মুখ খুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচকদের কটাক্ষ করলেন কবীর সুমন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Dona Ganguly: 'আমিও এক মেয়ের মা, ধর্ষণের ঘটনায় আমিও প্রতিবাদী'


মমতা বন্দ্যোপাধ্য়ায়ের করা উক্তি 'উৎসবে ফিরুন' মন্তব্যের তীব্র সমালোচনা করেন তিনি বলেন, 'এই দেশে আর কোন কোন নৃশংস কাণ্ড ঘটছে তার প্রসঙ্গ না টেনেও বলব আর জি করের ঘটনায় অনেকেই রুষ্ট, অনেকেই আন্দোলনে নেমেছেন। ' এ ধরণের মন্তব্য করা উচিৎ হয়নি বলেও তিনি মন্তব্য করেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি লম্বা পোস্ট করেছেন কবীর সুমন। সেখানে সুমন লেখেন, মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি সম্মান করি, কিন্তু তাঁর সাম্প্রতিক একটি উক্তির আমি বিরোধিতা করছি। "উৎসবে ফিরুন"।


তিনি লেখেন, "অভয়া" বা "তিলোত্তমার" ধর্ষণ ও খুনের বিচার চেয়ে যে ব্যাপক আন্দোলন চলছে, মাননীয়া মমতা যদি তার খবর সম্যক রেখে থাকেন ( যা তিনি রাখেন বা তাঁর রাখা উচিত বলে আমার ধারণা) তাহলে ঐ উক্তিটি করা তাঁর একেবারেই উচিত হয়নি। এই দেশে আর কোন কোন নৃশংস কাণ্ড ঘটছে তার প্রসঙ্গ না টেনেও বলব আর জি করের ঘটনায় অনেকেই রুষ্ট, অনেকেই আন্দোলনে নেমেছেন। 



আরও পড়ুন, Big Breaking: মলিউডকে তছনছ করা হেমা কমিটির ধাঁচেই এবার মমতার টলিউড কমিটি, ঋতাভরীই...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)