অতিরিক্ত ভায়াগ্রা সেবন করে অসুস্থ ওমরের জন্য কেঁদে ভাসাচ্ছেন খোলে কার্দাশিয়ান

সব সময় খবরে থাকা কার্দাশিয়ান পরিবার এবার ভায়াগ্রাকাণ্ডে খবরে। কার্দাশিয়ান পরিবারের কন্যা খোলের প্রাক্তন স্বামী তথা প্রাক্তন তারকা বাস্কেটবল খেলোয়াড় লামার ওদমের অতিরিক্ত ভায়াগ্রা সেবনের জন্য তোলপাড় পেজ থ্রি নিউজ দুনিয়া। উদ্যম জীবন যাপনের জন্য খ্যাত লামার গতকাল রাতে যান এক নাইটক্লাব। নাইটক্লাবের চেয়ে বলা হল এক যৌনতায় ভরা নাইটক্লাবে। সেই নাইটক্লাবে অনেক খোলা পোশাকের মহিলার সঙ্গে অন্য দিনের মতই ছবি তোলেন ওমর। কিন্তু কাণ্ডটা ঘটে এরপর।

Updated By: Oct 14, 2015, 08:15 PM IST
অতিরিক্ত ভায়াগ্রা সেবন করে অসুস্থ ওমরের জন্য কেঁদে ভাসাচ্ছেন খোলে কার্দাশিয়ান

ওয়েব ডেস্ক: সব সময় খবরে থাকা কার্দাশিয়ান পরিবার এবার ভায়াগ্রাকাণ্ডে খবরে। কার্দাশিয়ান পরিবারের কন্যা খোলের প্রাক্তন স্বামী তথা প্রাক্তন তারকা বাস্কেটবল খেলোয়াড় লামার ওদমের অতিরিক্ত ভায়াগ্রা সেবনের জন্য তোলপাড় পেজ থ্রি নিউজ দুনিয়া। উদ্যম জীবন যাপনের জন্য খ্যাত লামার গতকাল রাতে যান এক নাইটক্লাব। নাইটক্লাবের চেয়ে বলা হল এক যৌনতায় ভরা নাইটক্লাবে। সেই নাইটক্লাবে অনেক খোলা পোশাকের মহিলার সঙ্গে অন্য দিনের মতই ছবি তোলেন ওমর। কিন্তু কাণ্ডটা ঘটে এরপর।

ওমর উত্তেজনাবশত গোটা যৌন উদ্দীপক ওষুধ ভায়াগ্রার পুরো বোতলটাই মুখে ঢেলে নেন। কিছুক্ষণ পরই জ্ঞান হারান খোলে কার্দাশিয়ানের প্রাক্তন স্বামী ওমর। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে দ্রুত শারীরিক অবস্থার অবনতি হতে থাকে ওমরের। দেহের একটা অংশ অবশও হয়ে যায়। শোনা যাচ্ছে কোমায় চলে গিয়েছেন ওমর। খবর পেয়ে ছুটে যান খোলে। এক ওয়েবসাইটে প্রকাশ সেখানে গিয়ে কাঁদতে শুরু করেন কার্দাশিয়ান কন্যা। সারাক্ষণ ওমরের বিছানার পাশেই বসে ছিলেন খোলে। তবে টুইটার, ফেসবুক, ইনস্টগ্রামে কার্দাশিয়ান পরিবারের কেউ এই বিষয়ে মুখ খোলেননি। 

.