জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রায়ান অ্যাডামস (Bryan Adams), ষাটোর্ধ্ব এই যুবকের আদৌ কোনও পরিচয়পর্বের প্রয়োজন আছে? গ্রামিজয়ী গায়কের সুরের সাগরে ভাসেননি, এমন সঙ্গীতপ্রেমী খুঁজে পাওয়া অসম্ভব। তো এহেন ব্রায়ান ইন্ডিয়া ট্য়ুরে আসছেন, নাম দেওয়া হয়েছে 'ব্রায়ান অ্যাডামস সো হ্য়াপি ইট হার্টস ট্য়ুর ২০২৪' (Bryan Adams So Happy It Hurts Tour 2024)। ঘটনাচক্রে, এটি তাঁর গানের একটি অ্যালবামের নাম। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বাংলা বলা ক্রিকেটারের অভিষেক, ৮০ সেঞ্চুরির মালিক বললেন, 'তুমি আগামীর ম্যাচ-উইনার'!


কিছুদিন আগেই ব্রায়ান জানিয়ে ছিলেন যে, ষষ্ঠবার ভারত সফরে তিনি দেশের পাঁচ শহরে অনুষ্ঠান করবেন। শিলং, গুরুগ্রাম, মুম্বই, বেঙ্গালুরু ও তেলেঙ্গানা ছিল তালিকায়। বিগত পাঁচবারের মতোই ব্রায়ানের কলকাতায় কোনও অনুষ্ঠান ছিল না। কলকাতার ব্রায়ান ভক্তরা এরপর সোশ্য়াল মিডিয়ায় একপ্রকার আন্দোলন শুরু করেছিলেন। তাঁদের একটাই দাবি ছিল। কলকাতায় ব্রায়ানকে চাই। অবশেষে আয়োজকরা শহরের শ্রোতাদের কথা ভেবে বিশ্ববন্দিত পপ এবং রক গায়কের শো রাখলেন কলকাতায়। 



ব্রায়ান অ্যাডামস কলকাতায়! এই খবর ছড়িয়ে পড়তেই ব্রায়ানের ভক্তরা উদ্বেল হয়ে পড়েছেন। আর ব্রায়ানকে পাওয়া যাচ্ছে শীতের শহরেই। হিমেল হাওয়া গায়ে মেখে ব্রায়ানকে দেখা এবং শোনা যাবে ৮ ডিসেম্বর। ভেন্য়ু অ্য়াকোয়াটিকা। সন্ধে ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে ব্রায়ানের শো। এখন প্রশ্ন, অনুষ্ঠানে টিকিটের দাম কত রাখা হয়েছে? 


https://www.zomato.com/events/bryan-adams-so-happy-it-hurts-tour-2024-kolkata-et47577/cart  লিংকে ক্লিক করলে দেখা যাচ্ছে যে, মোট তিন ক্যাটেগরির টিকিট রাখা হয়েছে। তবে বসে অনুষ্ঠান উপভোগ করার ব্য়বস্থা নেই। দাঁড়িয়েই আপনাকে শুনতে হবে ব্রায়ানের গান। সিলভার, গোল্ড ও প্ল্য়াটিনাম এই তিন ক্য়াটেগরিতে আপনি টিকিট কাটতে পারবেন। ন্যূনতম টিকিটের দাম ধার্য করা হয়েছে ২৪৬৯ টাকা। এটি সিলভার ক্য়াটেগরি। এরপর গোল্ড টিকিট কাটার জন্য় আপনাকে দিতে হবে ৩৪৬৯ টাকা। সর্বাধিক খরচ করতে হবে প্ল্যাটিনাম টিকিট হাতে নেওয়ার জন্য়ই। যার দাম রাখা হয়েছে ৮৯৬৯ টাকা। 


একজন একসঙ্গে মোট চারটি টিকিটই কাটতে পারবেন। ৫ বছরের নীচের কোনও শিশুর এই কনসার্টে প্রবেশাধিকার নেই। লিখিত ভাবে জানিয়ে দেওয়া হয়েছে। কলকাতা দিয়েই শুরু হচ্ছে ব্রায়ানের ভারত সফর। কলকাতার পর শিলং (১০ ডিসেম্বর), গুরুগ্রাম (১২ ডিসেম্বর), মুম্বই (১৩ ডিসেম্বর), বেঙ্গালুরু (১৪ ডিসেম্বর) ও তেলেঙ্গানায় (১৫ ডিসেম্বর) অনুষ্ঠান হবে।


আরও পড়ুন: বুক ভাঙল ১৪০ কোটি দেশবাসীর, অতিরিক্ত 'ওজন' কাড়ল ভিনেশের পদক!


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)