Ranbir Kapoor: ইদানিং মদের নেশায় বুঁদ থাকেন রণবীর, কেন বললেন অর্জুন?

'কফি উইথ করণ'-এর হট সিটে এসে বসবেন, আর বেফাঁস কেউ কিছুই বলবেন না তাও কি হয়? সম্প্রতি, করণ জোহরের এই শোতে বোন সোনম কাপুরের সঙ্গে জুটি বেঁধে হাজির হয়েছিলেন অর্জুন কাপুর। সেখানে ভাই-বোন দুজনেই মজেছিলেন রসালো আলোচনায়। কথা প্রসঙ্গে অর্জুন ফাঁস করে বসেন কাপুর বাড়ির ছেলের কাণ্ড কারখানা। রণবীর কাপুরকে নিয়ে অর্জুনের সেই মন্তব্যই এখন যত আলোচনার কেন্দ্রবিন্দুতে। কিন্তু রণবীরকে নিয়ে কী এমন বলে ফেললেন বনি পুত্র? অর্জুনের কথায় রণবীরের মদের নেশা নাকি দিনদিন বেড়েই চলেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 13, 2022, 12:35 PM IST
Ranbir Kapoor: ইদানিং মদের নেশায় বুঁদ থাকেন রণবীর, কেন বললেন অর্জুন?

Ranbir Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কফি উইথ করণ'-এর হট সিটে এসে বসবেন, আর বেফাঁস কেউ কিছুই বলবেন না তাও কি হয়? সম্প্রতি, করণ জোহরের এই শোতে বোন সোনম কাপুরের সঙ্গে জুটি বেঁধে হাজির হয়েছিলেন অর্জুন কাপুর। সেখানে ভাই-বোন দুজনেই মজেছিলেন রসালো আলোচনায়। কথা প্রসঙ্গে অর্জুন ফাঁস করে বসেন কাপুর বাড়ির ছেলের কাণ্ড কারখানা। রণবীর কাপুরকে নিয়ে অর্জুনের সেই মন্তব্যই এখন যত আলোচনার কেন্দ্রবিন্দুতে। কিন্তু রণবীরকে নিয়ে কী এমন বলে ফেললেন বনি পুত্র? অর্জুনের কথায় রণবীরের মদের নেশা নাকি দিনদিন বেড়েই চলেছে।

রাপিড ফায়ার রাউন্ডে করণ জোহর অর্জুনকে প্রশ্ন করেন, যদি বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে যাও তাহলে বেড়াতে গিয়েও কে সেলফিতে মজে থাকবেন? উত্তরে অর্জুন বরুণ ধাওয়ানের নাম নেন। তিনি বলেন, ছুটিতে গিয়েও ও নিজের প্রচার করতে থাকে। পরের প্রশ্নে ছিল, কে অচেনা কারোর সঙ্গেও ফ্লার্ট করতে পারেন? এপ্রশ্নে কোনও কিছু না ভেবেই অর্জুন আদিত্য রায় কাপুরের নাম নেন। আর কে মদের নেশায় বুঁদ হয়ে থাকবেন? এর উত্তরে অর্জুন রণবীর কাপুরের নাম নেন। অর্জুন কাপুরের কথায়, 'আজকাল নিজের পদবীর যোগ্য মর্যাদা দিচ্ছে ও'। 

আরও পড়ুন-কাঁচা বাদাম গানের তালে নেচে ভাইরাল ভয়ংকর সুন্দর অঞ্জলির মারাত্মক MMS ফাঁস!

তবে শুধু অর্জুন কেন, রণবীর নিজেও বলিউডের বিখ্যাত কাপুর বাড়ির পুরুষদের মদ্যপানের আসক্তি নিয়ে মুখ খুলেছিলেন। ২০১৬ সালে মার্কিন ভোগ ম্যাগাজিনকে একটি সাক্ষাৎকার দেন রণবীর কাপুর। রণবীর বলেছিলেন, 'আমার মদে কোনও আসক্তি নেই, তবে যদি একবার মদ্যপান করতে শুরু করি, তাহলে থামতে পারি না। আমার মনে হয়, এটা আমার রক্তেই আছে। আমার পরিবারে সবাই মদ খেতে ভীষণ ভালোবাসে।' 

আরও পড়ুন- নগ্ন ফটোশ্যুটের জের, রণবীরের দুয়ারে পুলিস

বেশিদিন আগের ঘটনা নয়, সম্প্রতি আলিয়া হলিউডের ছবির শ্যুট সেরে মুম্বইয়ে ফিরলে, তখন তাঁকে বাড়ি ফিরিয়ে আনতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন রণবীর। কাপুর নন্দনকে দেখে ঘিরে ধরেছিলেন অনুরাগীরা। তাঁদের দাবি ছিল, সেসময়ও রণবীর মদ্যপ ছিলেন। রণবীর অবশ্য ভোগকে দেওয়া সাক্ষাৎারে বলেছিলেন, মদের আসক্তি তাঁর পরিবারের সদস্যদের কীভাবে ক্ষতি করেছে, তা তিনি চোখের সামনে দেখেছেন। রণবীরের বাবা ঋষি কাপুরের মদের আসক্তির কথা প্রায় সকলেরই জানা। তবে কফি উইথ করণে অর্জুন কাপুরের মন্তব্য রণবীর প্রসঙ্গে নানান প্রশ্ন তুলেছে অনুরাগীদের মনে। তাঁদের প্রশ্ন হঠাৎ কেনই বা মদ্যপান বাড়িয়ে দিয়েছেন রণবীর? সবে মাত্র বিয়ে করেছেন, আবার খুব শীঘ্রই তিনি বাবাও হচ্ছেন। এখন তো তাঁর সুখের সময়। তবে কি শামশেরার ব্যর্থতাই রণবীরের ক্রমাগত মদ্যপানের আসক্তি বাড়ার কারণ? নাকি অন্য কোনও দুশ্চিন্তা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.