সুশান্ত ও কৃতি সম্পর্কে ছিলেন, খুশিও ছিলেন তাঁরা, জোর গলায় দাবি লিজা মালিকের

সুশান্ত ও কৃতি নিশ্চিত একে অপরকে ডেট করছিলেন এবং বান্ধবীর জন্মদিনে হোস্টের ভূমিকায় কৃতির পাশে সারাক্ষণ ছিলেন সুশান্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 19, 2020, 02:55 PM IST
সুশান্ত ও কৃতি সম্পর্কে ছিলেন, খুশিও ছিলেন তাঁরা, জোর গলায় দাবি লিজা মালিকের

নিজস্ব প্রতিবেদন:   ‘রাবতা’ ছবিতে অভিনয় করেছিলেন দুজনে। সেই সময়েই ছিল জোর জল্পনা। সুশান্ত-কৃতি ডেট করছেন। কিন্তু প্রকাশ্যে সেকথা ফাঁস করেননি কেউই। অভিনেত্রী লিজা মালিক IANSকে এক সাক্ষাত্‍কারে জানান, সুশান্ত ও কৃতি নিশ্চিত একে অপরকে ডেট করছিলেন এবং বান্ধবীর জন্মদিনে হোস্টের ভূমিকায় কৃতির পাশে সারাক্ষণ ছিলেন সুশান্ত।

লিজা জানান, প্রায় আড়াই বছর আগে তাঁর সঙ্গে সুশান্তের শেষ দেখা হয়। বান্দ্রা ক্লাবে নিজের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন কৃতি। সুশান্ত বরাবরই চার্মিং, তাঁর হাসি ছিল সংক্রামক। ছড়িয়ে পড়েছিল পার্টির সকলের মুখে। সুশান্তের বন্ধু মহেশ শেট্টি তাঁরও বন্ধু বলে জানান লিজা।

কৃতি -সুশান্তের সম্পর্কের কথা জানতে চাইলে লিজা মালিক জানান, ঐদিনের পার্টিতে অনেকেই আমন্ত্রিত ছিলেন। তাই কৃতি খুবই ব্যস্ত ছিলেন। অতিথিদের আপ্যায়ন করছিলেন কৃতি আর সুশান্ত বরাবরই যে কোনও পার্টির প্রাণ। তিনি নেচে-হাসি ঠাট্টায় পার্টি জমিয়ে রেখেছিলেন। দুজনে মিলে সকলের সঙ্গে কথা বলছিলেন। তার মধ্যে উচ্চকিত 'দেখো দেখো' ভাব না থাকলেও, সুশান্ত-কৃতির সম্পর্কে একটা স্পার্ক দেখা গিয়েছিল। দুজনকেই খুব খুশি দেখাচ্ছিল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি, নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ধোঁয়াশায় ঘেরা পোস্ট করেন কৃতি। তাতে লেখা, চারপাশে নানা কিছু হচ্ছে, কিন্তু কোথাও তুমি নেই। তোমার কথা সবাই ভুলতে বসেছে।