Lata Mangeshkar Health Update: আগামি ১০ দিন ICU-তে পর্যবেক্ষণে থাকবেন সুরসম্রাজ্ঞী

করোনার পাশাপাশি নিউমুনিয়ার চিকিৎসাও চলছে লতা মঙ্গেশকরের

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 12, 2022, 07:46 PM IST
Lata Mangeshkar Health Update: আগামি ১০ দিন ICU-তে পর্যবেক্ষণে থাকবেন সুরসম্রাজ্ঞী

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালেই খবর আসে করোনায় আক্রান্ত বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ (Covid Positive) আসতেই তড়ঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি শিল্পীকে। ICU-তে চিকিৎসাধীন লতা মঙ্গেশকর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ভর্তি রয়েছেন তিনি ৷ 

আরও পড়ুন:  Rupam Islam: জ্বরে কাবু ছেলে,হোম কোয়ারেন্টিনে থেকেও সপরিবারে করোনা আক্রান্ত রূপম

মৃদু উপসর্গ হলেও বয়সজনিত কারণে কিছু না ভেবেই হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। বুধবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে আগামি ১০থেকে ১২ দিন শিল্পীকে পর্যবেক্ষণেই রাখবেন চিকিৎসকেরা। করোনার পাশাপাশি লতার ( (Lata Mangeshkar)) নিউমুনিয়া হওয়ার কথাও জানিয়েছেন চিকিৎসক। চলছে তার চিকিৎসাও। যদিও স্বস্তির খবর যে এখনও পর্যন্ত অক্সিজেনের সাহায্য নিতে হয় নি শিল্পীকে। অক্সিজেন স্যাচুরেশনও ঠিক আছে বলে জানিয়েছেন চিকিৎসক। আগামি ১০ দিন তাই কোনওরকম ঝুঁকি নিতে চান না চিকিৎসকেরা।

আরও পড়ুন: একের পর এক শিল্পী কোভিড আক্রান্ত টলিপাড়ায়! এবার তালিকায় Prosenjit Chatterjee

এর আগেও ২০১৯ সালের  শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলছিলেন। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও দেখা যায় নি তাঁকে। ৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই চিন্তা বাড়ছে পরিবারের।মঙ্গলবার এই খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। কিংবদন্তি শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির সকলেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)